logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০  

সড়ক দুর্ঘটনায় নিহত দুই

চট্টগ্রামের সীতাকুন্ড ও পটুয়াখালীর বাউফল, সুনামগঞ্জের জগন্নাথপুর ও মাদারীপুরের কালকিনিতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৯ জন। সংবাদদাতাদের পাঠানো খবর:

সীতাকুন্ড (চট্টগ্রাম): ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মো. সুমন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পথচারীসহ আরও ১০ জন। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গামারীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সুমন বি-বাড়িয়া এলাকার মোখলেস মিয়ার পুত্র।

জানা যায়, সকালে মহাসড়কের গামারীতলা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি পিকাপকে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান সজোর ধাক্কা দেয়।

বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফলে অটোগাড়ির চাপায় ঋতুপর্না (১৩) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামের বৈরাগী বাড়ির উত্তর পার্শ্বে এ ঘটনা ঘটে। ঋতুপর্না ওই গ্রামের সুকুমার ব্যাপারীর মেয়ে ও সাবুপুরা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। নিহতের মা কানন ব্যাপারী জানান, বৃহস্পতিবার সকালে সহপাঠীদের সঙ্গে বিদ্যালয়ে যাচ্ছিল ঋতুপর্না। স্থানীয়রা অটোচালক ওবায়দুলস্নাহকে (৪০) আটক করে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর-রানীগঞ্জ রোডে রোববার রাতে গাছের সঙ্গে ধাক্কা লেগে সিএনজি চালকসহ চারজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, জগন্নাথপুর থেকে রানীগঞ্জে আসা একটি সিএনজি ইছগাঁও নামক স্থানে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ চারজন আহত হন। আহতরা হলেন সিএনজিচালক পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের নয় দাশ (২০), বিকাশ দাশ (১৮), জিতেন দাশ (১৯), হৃদয় মিয়া (২৫)। আহতদের জগন্নাথপুর স্বাস্থ্য কমপেস্নক্স চিকিৎসা দেওয়া হয়েছে।

কালকিনি (মাদারীপুর): মাদারীপুরের কালকিনিতে বাসচাপায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. গোলাম মাওলাসহ (৪২) পাঁচজন আহত হয়েছে।

জানা গেছে, কালকিনি উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালপুর এলাকার মেলকাই নামক স্থানে বরিশালগামী বিএমএফ বাস এসে পেছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী উপজেলার কাজীবাকাই ইউপি ভূমি উপসহকারী কর্মকর্তা মো. গোলাম মাওলাসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় গোলাম মাওলাকে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে