logo
বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৪ জানুয়ারি ২০২০, ০০:০০  

বিএনপি-আ'লীগ একই স্থানে সমাবেশ

ঠাকুরগাঁওয়ে ১৪৪ ধারা জারি

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের দানার হাট মাদ্রাসা ও ঈদগাহ ময়দানে বৃহস্পতিবার দুপুর ১টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। ওই ময়দানে একই সময় বিএনপি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সমাবেশ ডাকায় সংঘর্ষ এড়াতে প্রশাসন এই আদেশ জারি করে।

বেগুনবাড়ী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লাবু জানান, গত ২১ তারিখে প্রশাসনের অনুমোদন নিয়ে তিনি আনছারীয়া মাদ্রাসায় কর্মী-সমাবেশ ডাকেন। তার দাবি, বিএনপি কর্মী-সমাবেশ বানচাল করতে একই স্থানে সমাবেশ ডেকেছে। ইউনিয়ন আ'লীগের সভাপতি ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে এ নিয়ে আলোচনা করে পরবর্তী কর্মসূচি জানানো হবে।

ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম আজাদ জানান, বেগুনবাড়ী বিএনপির কাউন্সিলের জন্য গত ১৬ জানুয়ারি পুলিশ সুপার বরাবর অবগতিমূলক প্রত্যয়নপত্র দেয়া হয়। একই সময় একই স্থানে পাল্টা সমাবেশ ডেকে আয়োজিত কাউন্সিল ভন্ডুল করার অপচেষ্টা চালিয়েছে আওয়ামী লীগ। এই নেতা আরও বলেন, পূর্বঘোষিত স্থান থেকে সরে গিয়ে স্থানীয় শালেরহাট বাজারের ধান চাতালে তাদের কাউন্সিল আয়োজন করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুলস্নাহ-আল-মামুন বলেন, একই স্থানে আ'লীগ ও বিএনপি সভা আহ্বান করায় আইনশৃঙ্খলার যাতে অবনতি না ঘটে, এ জন্য ওই এলাকায় বৃহস্পতিবার দুপুর ১টা হতে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে