বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৬ এপ্রিল ২০১৯, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ঢাকায় মাদকবিরোধী

অভিযানে গ্রেপ্তার ৫৪

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ শুক্রবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

মহানগর পুলিশের উপকমিশনার মো. মাসুদুর রহমান জানান, অভিযনে ৫ হাজার ৭৫৪টি ইয়াবা, কিছু হেরোইন, গাঁজা, ৩৫৯ বোতল ফেনসিডিল ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা দায়ের করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

শ্বশুরবাড়িতে গৃহবধূর

ঝুলন্ত মরদেহ

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার মিরপুরে সঞ্চিতা খাতুন (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে মিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সুলতানপুর মহলস্না থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সঞ্চিতা খাতুন সুলতানপুর মহলস্নার খোকনের স্ত্রী।

নিহত সঞ্চিতার শ্বশুর কালাম দাবি করেন, বৃহস্পতিবার রাতে ছেলেকে ওষুধ খাওয়ানো নিয়ে সঞ্চিতাকে তার শাশুড়ি বকাঝকা করেন। এতে ক্ষুব্ধ হয়ে নিজ ঘরে গলায় দড়ি পেঁচিয়ে সঞ্চিতা আত্মহত্যা করেন। তবে নিহত সঞ্চিতার বাবা সাইদুল অভিযোগ করে বলেন, যৌতুক দেয়ার পরও সঞ্চিতার শাশুড়ি ও স্বামী তার সঙ্গে দুর্ব্যবহার করত। মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পেঁয়াজভর্তি ট্রাকে

বিপুল ফেন্সিডিল

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় পেঁয়াজভর্তি ট্রাক থেকে সাড়ে ১৪০০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার নওয়াপাড়ার ধলবাড়িয়া এলাকা থেকে তাদের আটক কর হয়। আটককৃতরা হলেন, ট্রাক ড্রাইভার কালিগঞ্জ উপজেলার চালিতাবাড়িয়া গ্রামের কাউছার খাঁর ছেলে রেজাউল করিম বাবু ও হেলপার শহরের ইটাগাছা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে শফিকুল ইসলাম।

তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার হুমায়ুন কবির জানান, ভোমরা স্থলবন্দর থেকে পেঁয়াজভর্তি একটি ট্রাক (সাতক্ষীরা-ট-১১-০১০১) ঢাকার উদ্দেশ ছেড়ে যাচ্ছিল। ট্রাকে বিপুল পরিমাণ ফেনসিডিল আছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ তলস্নাশি চালায়। পরে ট্রাকের ভিতর থেকে সাড়ে ১৪০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

ট্রেনে কাটা পড়ে

এক ব্যক্তির মৃতু্য

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে সুরেন চন্দ্র রায় (৫৫) নামে এক ব্যক্তির মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বিকালে চিলাহাটি-সৈয়দপুর রেলপথের পাটেয়ারীপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সুরেন পলাশবাড়ি ইউনিয়নের পাটেয়ারীপাড়া এলাকার সুকুমার রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, বেলা ৩টার দিকে চিলাহাটি থেকে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেসে কাটা পড়ে মারা যান সুরেন চন্দ্র রায়। রেলওয়ে পুলিশের (জিআরপি) সৈয়দপুর থানার ডিউটি অফিসার আনোয়ারুল ইসলাম জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

ধর্ষণের অভিযোগে

একজন গ্রেপ্তার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

টঙ্গীর মরকুন মধ্যপাড়া আল আকসা মসজিদ রোড এলাকায় বৃহস্পতিবার রাতে (৮) বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক বাবুলের বিরুদ্ধে টঙ্গী থানায় মামলা করেন। শুক্রবার দুপুরে বাবুলকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে টঙ্গীর মরকুন আল আকসা মসজিদ রোড এলাকায় রাসেল মিয়ার বাড়ির ভাড়াটিয়া ভ্যান চালক বাবুল মিয়া তার পাশের বাড়ির ভাড়াটিয়া ঘরে ঢুকে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসে এবং ধর্ষক বাবুল মিয়াকে আটক করে। বাবুল মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার তারগাছা গ্রামের ফজলুল হকের ছেলে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দেড়শ পিস ইয়াবাসহ

নারী আটক

দেবহাটা (সাতক্ষীরা) সংবাদদাতা

দেবহাটায়র্ যাব অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে। বৃহষ্পতিবার বিকালের্ যাব- ৬ এর ডিএডি শামীম আহম্মেদের নেতৃত্বে কুলিয়া সোনালী ব্যাংক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক হাসিনা খাতুন ময়না দেবহাটার কুলিয়ার আব্দুল জব্বারের মেয়ে।

এ ঘটনায়র্ যাব- ৬ এর ডিএডি শামীম আহম্মেদ বাদী হয়ে দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপস্নব কুমার সাহা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<44183 and publish = 1 order by id desc limit 3' at line 1