logo
বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

ট্রাকের ধাক্কায়

শিশু নিহত

যাযাদি রিপোর্ট

রাজধানীর ধোলাইপাড়ে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় রিকশায় থাকা আবু বক্কর (৩) নামে এক শিশু নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন। শনিবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে ভোর সাড়ে ৬টায় কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত তিনজন হলেন- জামাল গাজী (৫০), তার স্ত্রী জয়নব বেগম (৪৫) ও নাতি সাদিয়া আক্তার (৭)।

আহত জামালের ভাই শফিক গাজী জানান, তারা জুরাইনের কমিশনার রোডে থাকে। গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে। এদিন ভোরে ঈদ উপলক্ষে তারা গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাসা বের হয়। জুরাইন থেকে রিকশাযোগে ধোলাইপাড় বাসস্ট্যান্ডে যাওয়ার পথে ডেলটা হাসপাতালের সামনে একটি বালু বোঝাই ট্রাক তাদের রিকশাকে ধাক্কা দেয়।

ট্রেনে কাটা পড়ে

মহিলার মৃতু্য

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরলে ট্রেন কাটা পড়ে এক মধ্যবয়সি মহিলার মৃতু্য হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় বিরল উপজেলার তালদহ রেলঘুন্টির পূর্ব পাশে এই দুর্ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, সকালে বিরল রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া লালমনিরহাট কমিউটার ট্রেন যাওয়ার সময় কাটা পড়ে ওই মহিলা। পরে বিষয়টি জিআরপি থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। জিআরপি থানা পুলিশের পরিদর্শক (ওসি) গোলজার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সালথায় পাঁচ ইয়াবা

ব্যবসায়ী আটক

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের সালথায় একাধিক মাদক মামলার আসামি মাদক সম্রাট তারেকসহ ৫জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বলস্নভদি ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকা ও সোনাপুর ইউনিয়নের মোন্তার মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৮টার দিকে পুলিশ বলস্নভদি ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় অভিযান চালায়। এ সময় ওই গ্রামের ছানোয়ার কাজী, আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামের তারেক হোসেন, ফরিদপুর সদর উপজেলার আলীপুরের উজ্জ্বল মিয়া, ফরিদপুর কোতোয়ালি থানার হাবেলী গোপালপুর গ্রামের তৌহিদুল আলমকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া একই রাতে সোনাপুর ইউনিয়নের মোন্তারমোড় এলাকা থেকে কাউছার শেখ নামে এক যুবককে ১৩ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

মির্জাগঞ্জে পানিতে

ডুবে শিশুর মৃতু্য

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

মির্জাগঞ্জে শুক্রবার বিকালে পানিতে ডুবে এক শিশুর মৃতু্য হয়েছে। তার নাম নাজিয়া আক্তার (৬)। সে উপজলার উত্তর রামপুর গ্রামের মো. সাহাবুদ্দিনের একমাত্র মেয়ে।

নাজিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, নাজিয়া বাড়ির সামনে পুকুর পাড়ে খেলা করছিল। কোনো এক সময় সকলের অগোচরে সে পুকুরের পানিতে পড়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই পুকুর থেকে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃতু্য ঘোষণা করেন।

শিবপুরে ছুরিকাঘাতে

যুবক খুন

শিবপুর (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদীর শিবপুরে প্রেমঘটিত বিষয় নিয়ে ছুরিকাঘাতে রিপন (১৭) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার রাতে বাঘাব ইউনিয়নের পাঁচপাইকা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিপন বাহেরদিয়া গ্রামের আব্দুর রহিম খানের ছেলে।

নিহতের বোন সুমি জানায়, স্থানীয় এক মেয়ের সঙ্গে রিপনের প্রেমের সম্পর্ক আছে বলে তার পরিবারের সদস্যরা সন্দেহ করে আসছিলেন। শুক্রবার রাতে পাচপাইকা গ্রামের আব্দুর রহিমের বাড়ির পাশে অন্য দিনের মতো রাহাত, রিপন, নাঈম বন্ধুরা মিলে কেরাম বোর্ড খেলতে যায়। সেখানে আব্দুর রহিম এবং তাদের সহযোগীরা রিপনকে ছুরিকাঘাত করে। এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিবপুর মডেল থানার ওসি মোলস্না আজিজুর রহমান বলেন এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

শিশুর মৃতু্য

বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর বাউফলে বিদু্যৎ স্পৃষ্টে হোসেন মলিস্নক (৭) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় পৌর শহরের কাগুজীরপুল এলাকায় এ ঘটনা ঘটেছে। তার বাবার নাম ইদ্রিস মলিস্নক।

স্থানীয়রা জানান, হোসেন অন্যান্য শিশুদের সঙ্গে খেলতে যায়। এ সময় একটি টিনশেড ঘরের সঙ্গে দাঁড়ালে বিদু্যৎস্পৃষ্ট হয়। পরে স্বজনরা উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস্যক শিশুটিকে মৃতু্য ঘোষণা করেন। সে পৌর শহরের ইসলামী নূরানী হাফেজিয়া মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ছিল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে