বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ট্রেনে কাটা পড়ে

তরুণীর মৃতু্য

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে কাটা পড়ে আনুমানিক ২৫ বছর বয়সি অজ্ঞাতনামা এক তরুণীর মৃতু্য হয়েছে। শনিবার সকালে আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে স্টেশনের আউটার হোম সিগন্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী জালালাবাদ মেইল ট্রেনের নিচে ওই যুবতী কাটা পড়েন বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ওই যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায়, ওই তরুণী আখাউড়া রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন মাজারে ভবঘুরে ছিলেন। তবে তার পরিচয় জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

বৃদ্ধার মৃতু্য

গোসাইরহাট (শরীয়তপুর) সংবাদদাতা

শরীয়তপুরের গোসাইরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. হাসেম আকন (৫৫) নামের এক বৃদ্ধার মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার সকাল ১০টার দিকে গোসাইরহাটের চর মনপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত হাসেম আকন তার বাড়িতে গরুর খাবারের জন্য খড় আনার জন্য যান। তখন তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে টানা তারে লেগে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে গোসাইরহাট স্বাস্থ্য কমপেক্সে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজি করার জন্য পাঠান। এরপর তার মৃতু্য হয়। তার ৬ মেয়ে ও ২ ছেলে রয়েছে। গোসাইরহাট থানার ওসি মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

গৃহবধূর মৃতু্য

মতলব (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের মুক্তিরকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌসী বেগম (৬৫) নামে পাঁচ সন্তানের জননী এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার মুক্তিরকান্দি গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী ফেরদৌসী বেগম শুক্রবার দুপুর ২টার সময় তার ঘরে গৃহস্থালির কাজ করতে গেলে ফেরদৌসী বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তার ঘরের পুরুষ লোকজন সবাই জুমার নামাজ পড়তে গিয়েছিল। তখন বাড়ির এক মহিলা চিৎকার দিলে দ্রম্নত লোকজন এসে ঘরের মেইন সুইচ বন্ধ করে তাকে দ্রম্নত উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মতলব উত্তর থানা পুলিশ রাতে লাশ স্বজনের কাছে হস্তান্তর করে।

জেএসসি পরীক্ষার্থী

গুরুতর আহত

দৌলতখান (ভোলা) সংবাদদাতা

ভোলার দৌলতখানে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় ৪ জেএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকাল ১১টায় চার বন্ধু ২টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। একপর্যায়ে সামনের মোটরসাইকেলকে ওভারটেক করে পেছনের মোটরসাইকেল উঠতে গেলে এ দুর্ঘটনা হয়। আহতদের মধ্যে পৌর এলাকার স্বপনের ছেলে অন্তিম, হিমাংশের ছেলে কানাই ও চরশুভীর আবি আবদুলস্নার ছেলে শরীফ গুরুতর অবস্থায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকি ১ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতাল থেকে বরিশাল প্রেরণ করা হয়েছে।

বাসচাপায় গার্মেন্টস

শ্রমিকের মৃতু্য

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

ঢাকা-ময়মনসিংহ মহসড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া আইডিয়াল মোড়ে শনিবার সকালে রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় এক গার্মেন্টস শ্রমিকের মৃতু্য হয়েছে।

জানা যায়, ঘটনার সময় ওই স্থান দিয়ে রাস্তা পার হতে গিয়ে ময়মনসিংহগামী বাস স্কায়ার ফ্যাশনের অপারেটর ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার চুমুরদি গ্রামের খলিলুর রহমানের ছেলে মামুন হোসেনকে (২৬) চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ভুয়া ডিবি

পুলিশ আটক

স্টাফ রিপোর্টার নীলফামারী

রংপুর-দিনাজপুর মহাসড়কের রাবেয়া মোড় নামক স্থান থেকে শুক্রবার রাত ৯টার দিকে দুই ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, রাতের বেলায় মহাসড়কে ডিবি পুলিশের পরিচয়ে ওই দুই কলেজছাত্র মোটরসাইকেল চালকদের কাগজপত্র যাচাই করছিল। রেজিস্ট্রেশন, ড্রাইভিং, ইন্সু্যরেন্স কাগজপত্রাদি নেই এমন বিভিন্ন যানবাহনের চালকদের মামলা দেওয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিচ্ছিল। আটকরা হলেন, রংপুর মডেল কলেজের অনার্স ২য় বর্ষের (অর্থনীতি) ছাত্র মোজাহারুল ইসলাম। অপরজন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের রাজাপাড়ার হায়দার আলীর পুত্র ফতেজংপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র রকিবুল ইসলাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75841 and publish = 1 order by id desc limit 3' at line 1