শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কুবি কর্মকর্তা পরিষদের নেতৃত্বে জাকির-ছাদেক

কুবি প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২৩, ১৯:২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের কার্যকরী পরিষদ-২০২৩ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সহকারি রেজিস্ট্রার (রেজিস্ট্রার দপ্তর) মোহাম্মদ জাকির হোসেন এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ( নিরাপত্তা শাখা) মোঃ ছাদেক হোসেন মজুমদার।

বৃহস্পতিবার ( ২৭ জুলাই ) বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে প্রধান নির্বাচন কমিশনার ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম ভোট গণনা শেষে এই ফল ঘোষণা করেন।

নির্বাচনে পনেরটি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক ও ক্রিড়া সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক এই তিনটি পদে নিবার্চন অনুষ্ঠিত হয়। এবং বাকি বারটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মুহাম্মদ জিল্লুল হাসান, মোহাম্মদ রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ কামরুল আহসান রুবেল, সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল ইসলাম, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মোঃ আতিকুর রহমান।

এছাড়া কার্যকরী সদস্য পদে যথাক্রমে মোঃ আবু তাহরে, মোহাম্মদ আব্দুল হান্নান, মোঃ মুখলেছুর রহমান, মোঃ মাসুদুর রহমান, মোঃ শাহ আলম নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সবুজ বডুয়া, দিলশাদ পারভীন, রিজোয়ানা করিম ও মোহাম্মদ এমদাদুল হক।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণনা শেষে সন্ধ্যা ৪টার দিকে ফল ঘোষণা করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে