শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

উপজেলা নির্বাচন নামক সার্কাস বর্জন করুন : সিলেটে এড. এমারান চৌধুরী

সিলেট অফিস
  ২৭ এপ্রিল ২০২৪, ২০:০৫
উপজেলা নির্বাচন নামক সার্কাস বর্জন করুন : সিলেটে এড. এমারান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, দেশে জনগনের ভোটে নির্বাচিত কোন সরকার নেই। আওয়ামীলীগ অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। তাদের অধিনে সকল নির্বাচন অবৈধ।

বিএনপি সহ সমমনা গণতন্ত্রকামী রাজনৈতিক দল এই প্রহসনের ডামি উপজেলা নির্বাচন নামক সার্কাস বর্জন করেছে। সাধারণ মানুষও এই ভোটে যাবে না। তাই সবাইকে নিয়ে এক সাথে প্রহসনের এই নির্বাচনকে বর্জন করতে হবে।

শনিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলা শ্রমিকদলের ঈদ পুনর্মিলনী ও মে দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিয়ানীবাজার উপজেলা শ্রমিক দলের সভাপতি আলী হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সেলিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল , যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা সিদ্দিক আহমদ, আম্বিয়া চৌধুরী, মিনহাজ উদ্দিন চৌধুরী, সুমেল আহমদ চৌধুরী, লিটন আহমদ চৌধুরী, রাজু আহমদ তুরু, সাইফুর রহমান, এনাম উদ্দিন শামীম, মুজিব আহমদ, দৌলা হোসেন সুবাস, তানবীর আহমদ, আবদুল মুকতাদির মক্তই , সায়েক আহমদ চৌধুরী, সরওয়ার খান, এনাম উদ্দিন দিলাল, আইনুল আবেদীন, আখতার হোসেন লিমন প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে