শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে

শিল্প প্রতিমন্ত্রী
যাযাদি ডেস্ক
  ২১ জানুয়ারি ২০২৩, ০০:০০

শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ কামাল আহমেদ মজুমদার বলেছেন, দেশের স্বাধীনতাসহ কল্যাণকর সবই বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে বলেই আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শুক্রবার সকালে রাজধানীর মিরপুর ৬০ ফুট রোড এলাকায় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গরিব, অসহায় এবং দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অন্নহীনে অন্ন দান আর বস্ত্রহীনে বস্ত্র দান মহৎ কাজ উলেস্নখ করে কামাল আহমেদ মজুমদার বলেন, তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের প্রতিটি ওয়ার্ডেই সম্পূর্ণ নিজস্ব ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম?ও অব্যাহত রয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, বৈশ্বিক করোনা মহামারি চলাকালেও দেশের মানুষের খাওয়া-পরার কোনো অভাব হয়নি। প্রধানমন্ত্রীর দেওয়া বিভিন্ন ধরনের প্রণোদনা, অর্থ ও খাদ্য সহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্য মোতাবেক সাহায্য-সহযোগিতা করতে হবে।

কামাল আহমেদ মজুমদার আরও বলেন, বঙ্গবন্ধু ও তার কন্যার মতোই মানুষকে ভালোবেসে প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে দেশ এবং জাতির কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে, সবার ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

বক্তৃতা শেষে শিল্প প্রতিমন্ত্রী ১৩ নম্বর ওয়ার্ডের পাঁচ শতাধিক গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে নিজের পক্ষ থেকে ১০ কেজি চাল এবং ৩ কেজি আলু সংবলিত একটি করে প্যাকেট বিতরণের পরপর?ই শীতবস্ত্র?ও বিতরণ করেন।

১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শামসুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন বক্তৃতা করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে