রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

র‍্যাংগস ই-মার্টে মিলবে ডাইকিনের এসি

যাযাদি ডেস্ক
  ১৮ জানুয়ারি ২০২৪, ১৯:৪২

জাপানের বিখ্যাত ব্র্যান্ড ডাইকিনের প্রিমিয়াম এয়ার কন্ডিশনার আনুষ্ঠানিকভাবে বাজারজাতকরণ শুরু করেছে র‍্যাংস ই-মার্ট। ডাইকিনের এসির আনুষ্ঠানিক বাজারজাতকরণ উপলক্ষে র‍্যাংগস ই-মার্টের ধানমন্ডি শোরুমে গতকাল বুধবার বিকেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামীন শরিফ চৌধুরী, হেড অফ সেলস এন্ড প্রডাক্ট মোঃ রাশেদুল ইসলাম, ডাইকিনের এক্সপোর্ট বিজনেস ম্যানেজার সুশোভন মাইতি এবং র‌্যাংস এবং ডাইকিনের উধ্বতন কর্মকর্তাগন।

১৯২৪ সালে “আকিরা ইয়ামাদার” হাত ধরে “ওসাকা কিনজোকু কোগিয়োশো এলপি” নামে যাত্রা শুরু করে “ডাইকিন ইন্ডাস্ট্রিজ লিমিটেড”। তারপর থেকে প্রতিষ্ঠানটি নিরলস প্রচেষ্টার মাধ্যমে ক্রমাগত পরিবর্তনশীল প্রতিকূলতা পেরিয়ে বিশ্বের নাম্বার-১ এয়ার কন্ডিশনিং ইকুইপমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে পরিণত হয়। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আরামদায়ক পরিবেশ নিশ্চিত করতে উন্নত পণ্য ও সেবা দিচ্ছে ডাইকিন। জাপানিজ ব্র্যান্ড ডাইকিন বিশ্বের এক নম্বর এসি ব্র্যান্ড এবং বাংলাদেশে একমাত্র র‍্যাংস ই-মার্টই দিচ্ছে ডাইকিনের (ইন্ডিয়া) নিজস্ব ফ্যাক্টরীতে তৈরিকৃত লেটেস্ট প্রিমিয়াম ইনভার্টার সিরিজের এসি।

এই এসিগুলোতে ব্যবহৃত হয়েছে ১০০ শতাংশ গ্রুভড কপার কন্ডেন্সার যা ৫২-৫৪ ডিগ্রী সেলসিয়াসেও সঠিকভাবে ঠাণ্ডা করে। এর FTKL সিরিজে ব্যবহৃত হয়েছে PM 2.5 ফিল্টার এবং JTKJ সিরিজে ব্যবহৃত হয়েছে PM 1.03 ফিল্টার যা বাতাসের অতি সূক্ষ্ম ডাস্ট, ব্যাক্টেরিয়া, অ্যালার্জেন প্রভৃতি দূর করে ফ্রেশ বাতাস প্রবাহিত করবে। JTKJ সিরিজে রয়েছে ইন্টিলিজেন্ট আই রুমে হিউম্যান এক্টিভিটি ডিটেকশনের মাধম্যে টেম্পারেচার কন্ট্রোল করে, কমফোরটেবল এয়ার ফ্লো এবং এনার্জি সেভিংস করতে পারে। ডাইকিন এসিগুলোতে রয়েছে স্ট্রিমার ডিসচার্জ টেকনোলজি যা বাতাসে ভেসে বেড়ানো ভাইরাস, ব্যাকটেরিয়া, মোল্ডকে হাই স্পিড ইলেকট্রনের সাহায্যে নিস্ক্রিয় করে, প্রফেশনাল এয়ার পিউরিফিকেশন নিশ্চিত করে।

এছাড়াও রয়েছে আরও উন্নত মানের ফিচার তাই বাজারে বর্তমানে যেসব এসি রয়েছে, সেগুলোর মধ্যে প্রযুক্তিগতভাবে এগিয়ে রয়েছে ডাইকিনের এসি। র‍্যাংগস ই-মার্ট বিশ্বের অনেক বিখ্যাত ব্র্যান্ডের পণ্যের অফিসিয়াল বিক্রেতা এবং বাংলাদেশের ভোক্তাদের মানসম্মত পণ্য ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ডাইকিন তারই একটি সংকলন। এখন থেকে দেশের ক্রেতারা র‍্যাংগস ই-মার্টের মাধ্যমেই ডাইকিনের পণ্য কিনতে পারবেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে