বঙ্গবন্ধু গেমসে জবি শিক্ষার্থীর স্বর্ণ পদক অর্জন

বঙ্গবন্ধু গেমসে জবি শিক্ষার্থীর স্বর্ণ পদক অর্জন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস এ কারাতে খেলায় স্বর্ণ পদক অর্জন করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী জর্জিস আনোয়ার নাঈম।

বুধবার (৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন।

জর্জিস আনোয়ার নাঈম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে বাংলাদেশ আনসার দলের হয়ে কারাত প্রতিযোগিতায় তিনি এ স্বর্ণ পদক অর্জন করেন।

এ বিষয়ে নাঈম বলেন, " সর্বপ্রথম মহান আল্লাহতালার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারাত আমার ভালোবাসার খেলা। বাংলাদেশ আনসার দলের হয়ে আমি খেলেছি। এবং আমাকে সব সময় তিনি সাপোর্ট করেছেন পাশে থেকেছেন সকলের জন্য আমার কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । সকলের আশীর্বাদে আমি এগিয়ে যেতে চাই"।

এ ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস বলেন, "নাঈম কারাতে অনেক ভাল খেলে। আমি তার এই সাফল্যে আনন্দিত। তার ভবিষ্যতে আরো সফলতা কামনা করছি। নাঈম জগন্নাথের মুখ উজ্জ্বল করছে"

এর আগে তিনি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ২৬তম কারাতে প্রতিযোগিতায় (৬৭ কেজি ওজন শ্রেণিতে) স্বর্ণপদক অর্জন করেছিলেন।

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ১ এপ্রিল শুরু হয়েছে, চলবে ১১ এপ্রিল পর্যন্ত। দেশব্যাপী সাতটি জেলার ২৯টি ভেন্যুর এই ক্রীড়াযজ্ঞে ৩১ ডিসিপ্লিনের ৫৩০০ ক্রীড়াবিদ ১২৭১টি পদকের জন্য লড়বেন। এর মধ্যে স্বর্ণ পদক রয়েছে ৩৭৮টি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে