​ গুচ্ছ ভর্তি পরীক্ষা নিয়ে জাককানইবি'তে সংবাদ সম্মেলন

​  গুচ্ছ ভর্তি পরীক্ষা নিয়ে জাককানইবি'তে সংবাদ সম্মেলন

সারাদেশে ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছভুক্ত পদ্ধতির ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর )দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) কনফারেন্স রুমে প্রশাসনের আয়োজনে এ সংবাদ সম্মেলনের করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান, জাককানইবি এর রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর, সঙ্গীত বিভাগের প্রফেসর ও জনসংযোগ ও আপ্যায়ন উপকমিটির সভাপতি ড. রশিদুন নবী, জাককানইবি এর পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হালিম, সিএসই বিভাগের প্রফেসর ড. মোঃ সুজন আলী। এছাড়া আরো উপস্থিত ছিলেন ভিসির পিএস এস এম হাফিজুর রহমান ও জন সংযোগ কর্মকর্তা মোঃ রেজাউদ্দৌল্লাহ।

সংবাদ সম্মেলনের শুরুতে উপস্থিত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সঙ্গীত বিভাগের প্রফেসর এবং জনসংযোগ ও আপ্যায়ন উপকমিটির সভাপতি ড. রশিদুন নবী।

লিখিত বক্তব্যে বলেন, ইউনিট এ (বিজ্ঞান) এর ভর্তি পরীক্ষা আগামী ১৭ অক্টোবর ২০২১ (দুপুর ১২ টা থেকে ১ টা), ইউনিট বি (মানবিক) এর ভর্তি পরীক্ষা আগামী ২৪ অক্টোবর ২০২১ (দুপুর ১২ টা থেকে ১ টা), ইউনিট সি (বাণিজ্য ) এর ভর্তি পরীক্ষা আগামী ১ নভেম্বর ২০২১ (দুপুর ১২ টা থেকে ১ টা)য় অনুষ্ঠিত হবে। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২৩ টি বিভাগে এবছর কোটাসহ সম্ভাব্য সর্বোচ্চ ১২৪৪ জন ভর্তি হতে পারবেন বলে লিখিত বক্তব্যে জানান। লিখিত বক্তব্য পাঠ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে