রোববার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১৮ অগ্রহায়ণ ১৪৩০
walton

জাবির ফিলোসফি ডিবেটিং ক্লাবের সভাপতি ইলিয়াস, সম্পাদক সামিহা

জাবি প্রতিনিধি
  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের বিতর্ক সংগঠন ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ৪৭ ব্যাচের শিক্ষার্থী মোঃ ইলিয়াস হোসেনকে সভাপতি ও একই ব্যাচের শিক্ষার্থী সামিহা তাসনিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া ও ছাত্রকল্যাণ উপদেষ্টা ড. আবদুছ ছাত্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি (বিতর্ক) মোসাদ্দেকুর রহমান, সহ-সভাপতি (প্রশাসন) আনিকা তাবাসসুম, সহ-সভাপতি (শিক্ষা) নির্বাচিতা চক্রবর্তী, যুগ্ম সম্পাদক (প্রশাসন) ইফতে সাকিব তন্ময়, যুগ্ম সম্পাদক (শিক্ষা) ফারিয়া আফরিন ঐশী, সাংগঠনিক সম্পাদক মো. ওয়াজেন রিজন, সহ-সাংগঠনিক সম্পাদক রুবিনা জাহান তিথী, অর্থ সম্পাদক সাবিকুন নাহার আশা, উপ-অর্থ সম্পাদক সংগীতা পাল, দপ্তর ও প্রচার সম্পাদক সানভীর ইসলাম, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক তাহেরা খানম সোনালী।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন নাদিয়া মেসবাহ, জাফর মুন্সী, নাজমুল হাসান, আকিব সুলতান অর্ণব, তানজীম নাহার, শারমিন আক্তার, মরিয়ম আক্তার সাথি, সুলাইমান হোসেন, শ্যামলি দাস ও অনন্যা আজিজ।

এ বছর সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া ও মডারেটর হিসেবে দায়িত্ব পালন করবেন বিভাগের ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক ড. আব্দুছ ছাত্তার। এছাড়াও উপদেষ্টা হিসেবে রয়েছেন ফাহিম হাসান নিহান, সারোয়ার হোসেন, ফয়সাল মাহমুদ শান্ত ও আলকামা আজাদ।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৩ ডিসেম্বর ফিলোসফি ডিবেটিং ক্লাব প্রতিষ্ঠিত হয়। দীর্ঘ সময়ে ক্লাবটি বিশ্ববিদ্যালয় অঙ্গনে বিতর্ক চর্চায় সফলতার স্বাক্ষর রেখেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে