বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

চবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

চবি প্রতিনিধি
  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৩
চবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল পাচঁটায় বিশ্ববিদ্যালয় সিনেট কক্ষে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপাচার্য প্রফেসর ড.শিরীণ আকতার, বিশেষ অতিথি উপ- উপাচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের বক্তব্যে বলেন,বাঙ্গালি জাতির জীবনে একাত্তর একটি গুরুত্বপুর্ণ অধ্যায়। এ দিনে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার জন্মদিন একটি উল্লেখযোগ্য ঘটনা। আজ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। অনেক চড়াই উৎরাই পার করে তিনি আজকে এই অবস্থানে এসেছেন। আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে, মেট্রোরেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে, বঙ্গবন্ধু টানেল হচ্ছে যা আগে কখনো কল্পনাও করা যায়নি। আমাদের সকলেরই উচিত উনার সংগ্রামী জীবনের ইতিহাস জানা এবং সেখান থেকে শিক্ষা নেয়া।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আইকিউসির প্রধান, বিভিন্ন অনুষদের ডিন,হল প্রভোষ্ট, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মচারী ও কর্মকর্তা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে