বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

ইবি দিনাজপুর জেলা কল্যাণের নেতৃত্বে বাঁধন-রতন

ইবি প্রতিনিধি
  ০৫ নভেম্বর ২০২৩, ১৭:৪৩

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নিশাত সরকার বাঁধনকে সভাপতি ও আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রতন সাহাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার সংগঠনটির উপদেষ্টা রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আল মামুন ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক মিয়া আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

৩৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ সভাপতি তাজমুল হক জাঈম, অপু রায়, আসমা খাতুন, সামিহা স্নিগ্ধা ও আব্দুল মোমিন নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজমাইন আবিদ, পবিত্র রায় পার্থ, মেহেদী হাসান মুহিত, সঞ্জয় সরকার ও কবিরুল ইসলাম কবির, অর্থ সম্পাদক শামীম আহমেদ শুভ, সহকারী-অর্থ সম্পাদক উত্তম রায়, দপ্তর সম্পাদক আশিক ইসলাম, সহ-দপ্তর সম্পাদক এহসান কবির শোভন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক নওশাদ আহমেদ ও মিরাজ আল জামান অনিক।

এছাড়া প্রচার সম্পাদক ইমতিয়াজ ইমন, সহ প্রচার সম্পাদক এ কে আকাশ (আতিক) আইটি সম্পাদক মোদাচ্ছের আলী সিহার, সহকারী আইটি সম্পাদক শোয়াইব বিন আছাদ, ছাত্রী বিষয়ক সম্পাদক মিন্নাতুন নাহার মুনিশা, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক নাজিয়া ফাহমিদা, সাংস্কৃতিক সম্পাদক নিরুপন শোভন, সহকারী সাংস্কৃতিক সম্পাদক রিফাজুর রহমান উদয়, ক্রীড়া সম্পাদক রফিক আল হাসান, সহ-ক্রীড়া সম্পাদক নিলয় মাহমুদ, শিক্ষা সম্পাদক, মাহফুজুর রহমান, সহকারী শিক্ষা সম্পাদক লিমন, প্রকাশনা সম্পাদক ইমন সরকার, সমাজকল্যাণ সম্পাদক রায়হান জামিল, সহ-সমাজকল্যাণ সম্পাদক নাজির হোসেন এবং আবাসন সম্পাদক পংকজ রায়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে