সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জাবিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যাত্রা শুরু

জাবি প্রতিনিধি
  ০৬ নভেম্বর ২০২৩, ১৩:৩৯

২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মাধ্যমে যাত্রা শুরু করলো যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইউনিট।

সোমবার (৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে নতুন এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিহাব উদ্দিন।

কমিটিতে ইতিহাস বিভাগের ৪৯ ব্যাচের শিক্ষার্থী রাহাত চৌধুরীকে আহবায়ক এবং একই বিভাগ ও ব্যাচের শিক্ষার্থী তানভীর ইবনে মোবারককে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়াও কমিটিতে যুগ্ম-আহবায়ক হিসেবে আছেন মাহমুদুল হাসান (নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ- ৪৯ ব্যাচ), আল সাঈদ মেহেদী (নৃবিজ্ঞান বিভাগ- ৪৯ ব্যাচ), সৌরভ শুভ (উদ্ভিদ বিজ্ঞান বিভাগ- ৪৯ ব্যাচ)। যুগ্ম সদস্য সচিব নজরুল ইসলাম নাঈম (সরকার ও রাজনীতি বিভাগ- ৪৯ ব্যাচ) এবং আনজুম শাহরিয়ার (সরকার ও রাজনীতি বিভাগ- ৪৯ ব্যাচ)। এছাড়াও সদস্য হিসেবে আছেন মো: সিফাতুল্লাহ (সরকার ও রাজনীতি বিভাগ- ৪৯ ব্যাচ), ওসমান সরদার (আইন ও বিচার বিভাগ- ৫০ ব্যাচ), এস এম তাওহীদ (বাংলা বিভাগ- ৫০ ব্যাচ), সিফাত জেরিন ঢেউ (আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ- ৫০ ব্যাচ), মো. হাদীউজ্জামান (বাংলা বিভাগ- ৫০ ব্যাচ), ফারজানা তায়্যিবা (সরকার ও রাজনীতি বিভাগ- ৫০ ব্যাচ), শরীফ মেহরব হোসেন জিদান (সরকার ও রাজনীতি বিভাগ- ৫০ ব্যাচ), শরিফা আহম্মেদ তন্বী (সরকার ও রাজনীতি বিভাগ, ৫০ ব্যাচ), মো. মিজানুর রহমান (আইন ও বিচার বিভাগ- ৫১ ব্যাচ), সজীবুর রহমান সজীব (লোক প্রশাসন বিভাগ- ৫১ ব্যাচ), আহসান হাবীব (নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ- ৫১ ব্যাচ), মো. নাঈম খান (বাংলা বিভাগ- ৫১ ব্যাচ), কে. এম. সাইদুল (বাংলা বিভাগ- ৫১ ব্যাচ ব্যাচ) এবং মো. রবিউল ইসলাম (অর্থনীতি বিভাগ- ৫১ ব্যাচ)।

নবগঠিত কমিটির আহবায়ক রাহাত চৌধুরী অনুভূতি প্রকাশ করে বলেন, ‘আমার উপর ভরসা করে বড় একটি দায়িত্ব দেওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো। এজন্য সকলের সহযোগিতা কামনা করি।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে