বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

দুষ্কৃতকারীদের ভোটের মাধ্যমে পরাজিত করে বিতারিত করবে পাংশার মানুষ : আশিক মাহমুদ

পাংশা ( রাজবাড়ী)  প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৩:০৮
দুষ্কৃতকারীদের ভোটের মাধ্যমে পরাজিত করে বিতারিত করবে পাংশার মানুষ : আশিক মাহমুদ

দুষ্কৃতকারীদের ভোটের মাধ্যমে পরাজিত করে বিতারিত করবে পাংশার মানুষ,পাংশার শান্তিপ্রিয় মানুষ চাল চোরদের আর প্রশয় দিবে না, বৈমানদের চিনে ফেলেছে পাংশার মানুষ। ১০ বছরের সরকারের উন্নয়ন কাজের ব্যাপক উন্নয়ন করেছে ওদুদ মন্ডল ও তার পরিবার, একভাই উপজেলা চেয়ারম্যান এক ভাই মেয়র আর একভাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আর একজন যুবলীগ ছাত্রলীগের নেতৃত্ব দিবে আর কেউ মনে হয় পাংশায় দল করে না, তাদের সব দিতে হবে। এবার পাংশা মানুষ তাদের প্রতি যে ঘৃণা তা ভোটের মাধ্যমে লাল কার্ড দিয়ে বুঝিয়ে দিবে।

পাংশার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৮ মে পাংশার মানুষকে খোন্দকার সাইফুল ইসলাম বুড়োকে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাতে ভোটারদের আহবান রইল, আপনারা সিদ্ধান্ত নিবেন পাংশার রাজনীতি থেকে দুর্বৃত্তায়ন দূর করবেন নাকি তাদের হাতে নির্যাতিত হবে সিদ্ধান্ত আপনাদের। ভোটের মাধ্যমে তাদের লাল কার্ড দেখান আমরা দল থেকে চিরতরে বাদ দিয়ে দিব। ভাল খেলা নান্দনিক খেলা দেখতে মাঠ পরিস্কার করা জরুরী।

রোববার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত টায় পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল মার্কার প্রচারণায় কসবামাজাইল ইউয়িনে গিয়ে বিভিন্ন পথ সভায় এসব কথা বলেন আশিক মাহমুদ মিতুল।

এসময় পথ সভায় বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো। পৌর আওয়ামী লীগের আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দিপক কুমার কুন্ডু, কমবামাজাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল শাম,সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খান, বর্তমান চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু, আ.লীগ নেতা মোঃ রাকিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃজালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ,মনোয়ার হোসেন জনি, ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন প্রমুখ।

কসবামাজাইল ইউনিয়নের কেয়াগ্রাম, কসবামাজাইল গ্রামে রাকিবুল বিশ্বাসের বাড়ীতে, বাংলাট গ্রামে সিরাজ মক্কেলের বাড়ীতে, বড়খোলা সাবেক আওয়ামীলীগ নেতা প্রায়ত জর্জ আলী বিশ্বাসের বাড়ীতে ও সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খানের বাড়ীতে পৃথক পৃথক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সকল উঠান বৈঠকেই আশিক মাহমুদ মিতুল উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে