বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

ইবির পঞ্চগড় জেলা কল্যাণের সভাপতি নাজির, সম্পাদক সাঈদ

ইবি প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৯:০৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ নাজিরকে সভাপতি ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু সাঈদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সর্বসম্মতিক্রমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি চপল কান্তি রায়, মাহাবুব হাসান আবির ও জায়েদ বিন অপু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর, ওয়াহিদা খানম আশা ও সুলতান মাহমুদ সুজন, সাংগঠনিক সম্পাদক রাশিদ শাহরিয়ার রিহান, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান মিম, অর্থ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন, প্রচার সম্পাদক সাব্বির হোসাইন শুভ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু জাফর ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বায়োজিদ বোস্তামী বাধন

এদিকে বেলা ১২ টার দিকে মফিজ লেকে পূর্ণমিলনী, বিদায় সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করে সংগঠনটি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া রহমান। বিশেষ অতিথি ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. দীপক পাল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান ও ডেপুটি ইঞ্জিনিয়ার আব্দুল মালেক।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে