শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যবিপ্রবির নতুন প্রক্টর ড. হাফিজ উদ্দিন

যবিপ্রবি প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৪, ১৯:০৮

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ফলিত পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান ও গণিত বিভাগের অধ্যাপক ড. মো: হাফিজ উদ্দিন।

সোমবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ আল ইমরান-এর 'প্রক্টর' হিসেবে দায়িত্বের মেয়াদ ০৩/০৩/২০২৪ খ্রি. তারিখ অপরাহ্ন হতে অবসান করে গণিত বিভাগের অধ্যাপক ড. মোঃ হাফিজ উদ্দিন-কে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ০৪/০৩/২০২৪ খ্রি. তারিখ পূর্বাহ্ন হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অত্র বিশ্ববিদ্যালয়ের “প্রক্টর” এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

উল্লেখ্য, ড. মো. হাফিজ উদ্দিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরবর্তীতে ২০১১ সালে তিনি যবিপ্রবির গণিত বিভাগে যোগদান করেন। বর্তমানে তিনি বিজ্ঞান অনুষদের ডিনের দায়িত্ব পালন করছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে