শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

জাবিতে ডিন পদে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

জাবি প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ২০:০৮
জাবিতে ডিন পদে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আসন্ন ডিন নির্বাচন উপলক্ষে বিভিন্ন অনুষদ থেকে ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) দুপুর ২টায় মনোনয়নপত্র দাখিলের সময় শেষ হলে নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও রেজিস্ট্রার আবু হাসান এ তথ্য নিশ্চিত করেন।

নির্বাচনে ছয়টি অনুষদের মধ্যে গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক মাহবুব কবির, অধ্যাপক আতাউর রহমান ও অধ্যাপক মো: এনামউল্যা, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ফরিদ আহমদ ও অধ্যাপক শফিকুল ইসলাম এবং গণিত বিভাগের অধ্যাপক আবদুর রব।

জীববিজ্ঞান অনুষদ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক নূহু আলম, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মনোয়ার হোসেন, ফার্মেসী বিভাগের অধ্যাপক সোহেল রানা এবং প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ।

সমাজবিজ্ঞান অনুষদ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, অর্থনীতি বিভাগের অধ্যাপক খন্দকার মোহাম্মদ আশরাফুল মুনিম, অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম ও অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক নজরুল ইসলাম।

কলা ও মানবিকী অনুষদ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ইতিহাস বিভাগের অধ্যাপক আরিফা সুলতানা ও অধ্যাপক খো: লুৎফুল এলাহী, প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক মোজাম্মেল হক এবং বাংলা বিভাগের অধ্যাপক শামীমা সুলতানা।

বিজনেস স্টাডিজ অনুষদ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মুহাম্মদ আব্দুল বাসেত, সহযোগী অধ্যাপক নাফিজা ইসলাম, মার্কেটিং বিভাগের অধ্যাপক নিগার সুলতানা, অধ্যাপক কাশেদুল ওহাব তুহিন, সহযোগী অধ্যাপক আরিফুল হক ও সহযোগী অধ্যাপক রাকিবুল হাসান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা ও সহযোগী অধ্যাপক ইউসুফ হারুন এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক সালাহ উদ্দিন রাজিব।

এছাড়া আইন অনুষদ থেকে একমাত্র প্রার্থী হিসেবে আইন ও বিচার বিভাগের সহযোগী অধ্যাপক তাপস কুমার দাস মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র বাছাই শেষে আগামী ০২ মে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এছাড়া চূড়ান্ত প্রার্থী তালিকা আগামী ৭ মে প্রকাশ করা হবে এবং ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে