রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

চবির গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে তৌফিকুর - রমজান 

চবি প্রতিনিধি
  ২৩ মে ২০২৪, ১৪:৪৮
ছবি-যায়যায়দিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন 'গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতি' চবির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মার্কেটিং বিভাগের মোঃ তৌফিকুর রহমান আজম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে আরবি বিভাগের মোঃ রমজান শেখ বাবু। সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বুধবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন অনুষদে অনুষ্ঠিত এক সভায় উক্ত কমিটি ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের আগামী এক বছরের জন্য কমিটির দায়িত্ব দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি তামীম আহমেদ শরীফ, যুগ্ন সাধারণ সম্পাদক নাবিলা নওশীন, সাংগঠনিক সম্পাদক রেশাদ ইসলাম রাইন, তানভীর আহমেদ শরীফ, দপ্তর সম্পাদক হেলাম খান, অর্থ সম্পাদক যুবরাজ বিশ্বাস, প্রচার সম্পাদক ফাহিম সরদার।

নব নির্বাচিত সভাপতি মো: তৌফিকুর রহমান আজম বলেন, আমরা নতুন দায়িত্ব পেয়েছি। সাবেক ও বর্তমান সকল সদস্যের পরামর্শ নিয়ে জেলা সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করব। জেলার ছাত্রছাত্রীদের সাথে নিয়ে কাজ করবো। আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব। পাশাপাশি শিক্ষার্থীদের যে কোনো সহযোগিতায় আমরা পাশে থাকব।

সহ- সভাপতি তামীম আহমেদ শরীফ বলেন, সংগঠনটির কার্যক্রম আমরা আরও বিস্তৃত ও শিক্ষার্থীবান্ধব করতে চাই। শিক্ষার্থীদের যেকোনো সংকটে আমরা তাদের পাশে থাকবো। ক্যাম্পাসে এবং বাহিরে গোপালগঞ্জ জেলার সুনাম ও খ্যাতি ছড়িয়ে দিতে সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং সংশ্লিষ্টদের সঙ্গে পরামর্শ নিয়ে কাজ করবো।

সাধারণ সম্পাদক মো : রমজান শেখ বাবু বলেন, ‘বিপদে আপদে আমরা সবার পাশে দাঁড়াব এবং আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ সহায়তা করবো। একতাবদ্ধ হয়ে কাজ করে যেতে চাই। শিক্ষার্থীদের সকল ধরনের সহযোগিতা, বিপদ আপদে পাশে থাকবো।

উল্লেখ্য, গোপালগঞ্জ জেলা থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে ২০০৯ সালে'চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে "আজ শিখব কাল নেতৃত্ব দিব" এই স্লোগান ধারণ করে 'গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতি 'প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে