শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হোটেল থেকে বেরিয়ে গুঞ্জনে হাওয়া দিলেন সারা-শুভমান

যাযাদি ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪১
ফাইল ছবি

বলিউডে পা রাখার পরই একের পর এক সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে সারা আলী খানের। এবার শোনা যাচ্ছে, ভারতের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় শুভমান গিলের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে তার।

যদিও সারা-শুভর প্রেমের গুঞ্জন খানিকটা পুরোনো। সেই গুঞ্জনে হাওয়া দিয়ে সামনে এসেছে একটি ভিডিও। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একই হোটেল থেকে বেরিয়ে আসছেন দুজন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, হোটেলের লবি ছেড়ে যাওয়ার সময় একটি গোলাপি টপে ক্যামেরায় ধরা পড়েন সারা। আর শুভমানকে দেখা গেছে লাগেজ হাতে বেড়িয়ে যেতে। পরে তারা একই ফ্লাইটে ভ্রমণও করেন।

দুজনকে এভাবে দেখার পর বলিউড ও ক্রিকেটের যোগসূত্র টেনেছেন ভক্ত-অনুরাগীরা। এক ভক্ত লিখেছেন, এই বন্ধন (বলিউড- ক্রিকেট) অনেক পুরোনো, এমনকি নব্বই দশকেরও আগের। বলিউড ও ক্রিকেট অবিচ্ছেদ্য এক অংশ, তাই সম্পর্কের খবরও হুটহাট বেরিয়ে আসে।

আরেকজন টুইটে লেখেন, দ্বিতীয়বারের মতো তাদের একসঙ্গে দেখা যাচ্ছে, এটা নিশ্চিত প্রেম। এক ভক্তের দাবি, দিল্লির কোনো এক ক্যাফেতে তাদেরকে ‘তার এক বন্ধু’ একসঙ্গে দেখেছেন। আর এটা যে তিনি শুধু মজা করার জন্য বলছেন না, তাও মনে করিয়ে দিয়েছেন এই ভক্ত।

তবে এ বিষয়ে সারা কিংবা গিলের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এর আগে জানুয়ারিতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় সারা ও শুভমানকে একসঙ্গে দেখা গেলে তাদের নিয়ে জল্পনা শুরু হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে