শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

নায়িক বললেন ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ প্রকাশ্যে’

যাযাদি ডেস্ক
  ৩১ মে ২০২৩, ০৯:২৮
নায়িক বললেন ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ প্রকাশ্যে’

অভিনেতা সিদ্দিক জামানের সঙ্গে সংসার ভেঙ্গে যাবার পর থেকে অভিনয়ে বেশ মনযোগি মারিয়া মম। তিনি অভিনয়ের জগতে ইতোমধ্যে নিজের একটা অবস্থান তৈরি করে নিয়েছেন। তবে এই অবস্থান তৈরি করতে তাকে অনেক কিছু করতে হয়েছে। বিভিন্নভাবে প্রমাণ করতে হয়েছে নিজেকে। তার মতে অত সহজ নয় এই পেশায় নিজেকে প্রতিষ্ঠা করা।

এদিকে নিজের ছবি সঙ্গে সামাজিক মাধ্যমে দিয়েছে একটি পোস্ট। ছবিতে দেখা যায়, বিছানায় হেলান দিয়ে শুয়ে আছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। তার পরনে সাদা রঙের শাড়ি। হাতে চুড়ি। চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ। চোখের পাঁপড়িতে কাজল মাখা, দৃষ্টিতে লেগে আছে বিস্ময়!

এ ছবির ক্যাপশনে লিখেছেন— ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’। ছবিটি পোস্ট করার পর অনেকে মিমের রূপের প্রশংসা করছেন। অনেকে ক্যাপশন নিয়ে তাকেই আক্রমণ করে মন্তব্য করছেন।

কয়েক দিন আগে বেশ কিছু আবেদনময়ী ছবি পোস্ট করে আলোচনার জন্ম দেন মারিয়া মিম। সেসব ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছিলেন— ‘সারা অঙ্গে জ্বলছে দেখো প্রেমের আগুন, নিবাতে গিয়ে কেন জ্বালাও দিগুন, কি দিয়ে বুঝাই মনের ভ্রমরটাকে, ও সে চায় তোমাকে, তুমি চাও আমাকে।’ এসব ছবি দেখে অনেকে মিমের রূপের প্রশংসা করেন। আবার অনেকে কটাক্ষ করে মন্তব্য করতেও ছাড়েননি।

মারিয়া মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী। বাংলাদেশি বংশোদ্ভূত মারিয়া মিম স্পেনের নাগরিক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে