সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

স্ত্রী দ্বিতীয় হওয়ায় সুন্দরী প্রতিযোগিতায় মুকুট ভাঙলেন স্বামী

যাযাদি ডেস্ক
  ৩১ মে ২০২৩, ১৪:৩৬
স্ত্রী দ্বিতীয় হওয়ায় সুন্দরী প্রতিযোগিতায় মুকুট ভাঙলেন স্বামী

উৎসবমুখর পরিবেশে চলছে প্রতিযোগীদের নাম ঘোষণা। সাধারণত বড় প্রতিযোগিতায় নীচের দিক থেকে নাম ঘোষণা করা হয়। পর্যায়ক্রমে নাম ঘোষণার পালা চলছে। এক পর্যায়ে ঘোষণা করা হয় যিনি দ্বিতীয় হয়েছেন তার নাম। বাকী রইলো শুধু প্রথম জনের নাম। এর মধ্যে ঘটে গেলে এমন এক কাণ্ড। যে কারণে অনুষ্ঠানটি কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়।

জানা যায়, সুন্দরী প্রতিযোগিতায় স্ত্রী দ্বিতীয় হওয়ায় বিজয়ী প্রতিযোগীর মুকুট নিয়ে আছড়ে ভেঙে ফেললেন স্বামী। ঘটনাটি ঘটেছে ব্রাজিলের এলজিবিটিকিউ সুন্দরী প্রতিযোগিতায়। খবর এনডিটিভি’র।

প্রতিবেদনে বলা হয়, শনিবার (২৭ মে) ছিল মিস গে মাতো গ্রসো ২০২৩ প্রতিযোগিতার গ্রান্ড ফিনাল। এতে দুই ফাইনালিস্ট হিসেবে মঞ্চে ছিলেন নাথালি বেকার এবং ইমানুয়েলি বেলিনি। বিজয়ী হন বেলিনি।

নিয়ম অনুসারে, বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেয়ার প্রস্তুতি চলছিল। কিন্তু তাতে বাধা দেন রানার্সআপ বেকারের স্বামী। তিনি হঠাৎ মঞ্চে লাফিয়ে ওঠেন এবং বিশেষ অতিথির হাত থেকে মুকুট কেড়ে নিয়ে ছুড়ে ফেলেন।

মুকুট ভাঙার পর স্ত্রীর হাত ধরে টানতে টানতে মঞ্চ থেকে নেমে যাচ্ছিলেন ক্ষিপ্ত ওই ব্যক্তি। এসময় মঞ্চে পড়ে থাকা মুকুটটি তুলে আবারও আছাড় মারেন তিনি। এর পরপরই নিরাপত্তা বাহিনীর সদস্যরা এগিয়ে আসেন এবং ওই ব্যক্তিকে টেনে মঞ্চের পেছেনে নিয়ে যান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে