শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সংসার -সমালোচনা সব সামলান শিল্পা

বিনোদন ডেস্ক
  ০৩ মার্চ ২০২৪, ১৩:০১
ফাইল ছবি

ব্যবসায়ী ও শিল্পপতি রাজ কুন্দ্রাকে ২০০৯ সালে বিয়ে করেন শিল্পা শেঠি। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তার। যার জেরে দীর্ঘসময় হাজতবাসও হয় তার। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি।

পর্ণ কাণ্ডে জড়ানোর পর থেকে মুখে মাস্ক (মুখোশ) পরে ঘুরে বেড়াতেন রাজ। এটা শিল্পার জন্য ছিল এমন একটি কঠিন সময় যখন শিল্পাকে কিছু বুঝে ওঠার আগে থেকেই বেশ কিছুদিন ধরে সমাজ চাউর করে দেয় শিল্পার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে স্বামী রাজ কুন্দ্রার। এমন বেগতিক অবস্থা দেখে তখন রাজ কুন্দ্রা সংবাদমাধ্যমের কাছে হাতজোড় করে বলেছিলেন, ‘আমার স্ত্রী আর সন্তানদের রেহাই দিন। তারা আপনাদের কী ক্ষতি করেছে?’

হাজতবাসের সময় শুধু নিজের লড়াইয়ের কথা ভেবে নয়, নিজের পরিবারের চিন্তাতেও অস্থির হয়ে গিয়েছিলেন রাজ। এমনকি, দেশ ছেড়ে অন্যত্র গিয়ে সংসার করার কথাও নাকি ভেবেছিলেন শিল্পা শেঠি। তবে পরে এ অভিনেত্রী সংসার ও সমালোচনা সব সামলান। লড়াই করেন সমাজের সঙ্গে। শিল্পা সব সময় ছিলেন রাজের পাশে। রাজের এতবড় সমাজবিরোধী কাজের কথা জানার পরও তাকে আগলে রেখেছেন একজন ডানা ভাঙা প্রেমিকার মতো।

গ্রেপ্তার হওয়ার পর একটা লম্বা সময় ছেলে ভিয়ান কুন্দ্রাকে বাবার হাজতবাসের ঘটনা লুকিয়ে রাখেন শিল্পা। পরে অবশ্য সবটাই জানতে পারে ১০ বছরের ভিয়ান। তবে সবটা শক্ত মনে সামলেছে সে। কিন্তু রাজের ৪৭তম জন্মদিনে ভেঙে পড়েন শিল্পা। সে সময় জেলে ছিলেন রাজ। সে সময় শিল্পা ও ছেলের সঙ্গে রাজের কথা হয় ফোনে। ছেলে ফোন করে বলে, বাবা তোমাকে খুব মিস করছি। কাজ শেষ করে তাড়াতাড়ি চলে এসো। ছেলের গলা শুনে নিজের আবেগ ধরে রাখতে পারেননি শিল্পার স্বামী। কিন্তু জেলে তো নিজের আবেগ দেখানোর জায়গা নয়। রাজ বলেন, শিল্পা আমার পাশে না থাকলে হয়তো আমার পরিবার, সংসার সবই ভেঙে পড়ত। কীভাবে কঠিন এ পথ পাড়ি দিয়েছেন শিল্পা তাও সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন রাজ। অনেকের কথা শুনেও চেপে গিয়েছিলেন শিল্পা। এমনকি অনেক স্বজনের কথাও শুনতে হয়। সমাজ চারদিক থেকে বন্দি করে ফেলেছিল শিল্পার পরিবারকে। তবে আবেগ সামলে সে কঠিন সময়টা লড়াই করে গেছেন এ অভিনেত্রী।

পরে ২০২৩ সালে কুন্দ্রা নিজেই ঘোষণা দেন তার সেই পর্নোগ্রাফি মামলা নিয়ে একটি বায়োপিক বানাবেন আর সেই বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন কুন্দ্রা স্বয়ং। যেমন কথা তেমন কাজ। প্রচার পর্বও শুরু করেন শিল্পার স্বামী। অবশেষে প্রকাশ্যে গত বছরের অক্টোবরে এসেছে তার ‘ইউটি ৬৯’ ছবির ট্রেলার। এ নিয়ে সাংবাদিকরা শিল্পাকে প্রশ্ন করা হলে তিনি বলেন- ‘এ বিষয়ে আমি কোনো কিছু বলার মতো জায়গায় নেই।’

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে