শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হাজার কোটি টাকার বিয়েতে নাচলেন শাহরুখ-সালমান-আমির

যাযাদি ডেস্ক
  ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৩
ছবি: সংগৃহীত

একটি বিয়ের অনুষ্ঠানে জগতের সেরা তারকারা একসঙ্গে উপস্থিত। হাজার কোটি টাকা যে বিয়ে খচর করা হয়েছে সেখানে এমনটা হওয়াটাই স্বাভাবিক।

জানা যায়, ভারতীয় রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান এবং বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারের অনুষ্ঠান মানেই নানা আয়োজন। আম্বানির পরিবারের ছোট ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠান ঘিরে শুরু হয়েছে এক উৎসব। গত ১ মার্চ থেকে গুজরাটের জামনগরে তিন দিনব্যাপী এই আয়োজন করা হয়। জানা যায় সব মিলিয়ে এই বিয়ের অনুষ্ঠানের বাজেট ধরা হয় হাজার কোটি টাকা। যার অধিকাংশ ব্যয় করা হয় সেরা তারকাদের পিছনে।

আম্বানি পরিবারের আয়োজনের প্রথম দিন অনুষ্ঠানে পারফর্ম করেছেন আন্তর্জাতিক পপ তারকা রিয়ান্না। দ্বিতীয় দিন মঞ্চ কাঁপান বলিউডের তিন খান। এক মঞ্চে একসঙ্গে তিন তারকাকে দেখা গেছে দ্বিতীয় দিন। বলিউড বাদশাহ শাহরুখ খান, ভাইজান সালমান খান ও মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কাঁধে কাঁধ মিলিয়ে নেচেছেন শাহরুখ-সালমান-আমির। একসঙ্গে একে অন্যের সিগনেচার স্টেপ করেছেন তারা। একই রঙের পোশাক ছিল শাহরুখ-সালমানের। দুজনই আফগানি স্টাইলের কালো পায়জামা ও কুর্তা পরেছিলেন। আর আমির খান পরেছিলেন সবুজ কুর্তা।

বলি ইন্ডাস্ট্রির তিন খানের একসঙ্গে নাচের সেই ভিডিও এখন অনলাইনে ভাইরাল। রাম চরণ ও জুনিয়ার এনটিআর অভিনীত ‘আরআরআর’ এর অস্কারজয়ী গান ‘নাটু নাটু’র তালে নেচেছেন তারা। আর তার তাদের সঙ্গে দক্ষিণী তারকা রাম চরণকেও দেখা গেছে নাচতে।

তিন খান ‘নাটু নাটু’ গানে একসঙ্গে নাচার পর যথাক্রমে সালমান, আমির ও শাহরুখ তাদের সিগনেচার স্টাইলে নাচেন। নাচের সময় পাশে দাঁড়িয়ে অনুসরণ করেন অন্য দুই খান। এছাড়াও ‘ছাইয়া ছাইয়া’, ‘মুজসে শাদি কারোগি’ ‘টাওয়াল ড্যান্স’, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘রং দে বাসন্তী’, ‘মাস্তি কি পাঠশালা’ গানের স্টেপে নাচেন তারা।

আম্বানি পরিবারের বিশাল এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, ইব্রাহিম আলি খান, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, অনিল কাপুর, সারা আলি খান, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে