রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নগ্ন হয়ে অস্কারের মঞ্চে হাজির জন সিনা

যাযাদি ডেস্ক
  ১১ মার্চ ২০২৪, ১০:৩৯
ছবি-সংগৃহিত

বিশ্বের সবচেয়ে সেরা অ্যাওয়ার্ড হচ্ছে অস্কার মঞ্চ। আর সেই মঞ্চে একেবারে নগ্ন অবস্থায় হাজির অভিনেতা। আর সে সময় তার লজ্জাস্থানের দিকে এমনভাবে তাকিয়ে ছিলেন উপস্থাপক তাতে অন্যরাও বিব্রত হন। ১৯৭৪ সালের অস্কারের মঞ্চে রবার্ট অপেল নামে একজন ঠিক এভাবেই নগ্ন হয়েছিলেন। ৫০ বছর পর সেটিরই পুনরাবৃত্তি করলেন জন সিনা। ৯৬ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে সেরা কস্টিউম ডিজাইনার বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিতে মঞ্চে উঠেছিলেন জন সিনা। কিন্তু মঞ্চে করে বসলেন অন্যরকম এক কাণ্ড। নিজের শরীরের সব পোশাক খুলে ফেলে দেখা দেন মঞ্চে।

সোমবার (১১ মার্চ) বাংলাদেশ সময় ভোরে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে বসে ৯৬ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। উপস্থাপক হিসেবে ছিলেন জিমি কিমেল। তিনিই জনকে ডেকে নিয়েছিলেন মঞ্চে। আর তখনই তিনি একেবারে বিবস্ত্র হয়ে সবার সামনে আসেন। নিজ শরীরে রাখননি একটি সুতোও। লজ্জাস্থান ঢাকতে কেবলমাত্র তার হাতে ছিলো এক টুকরো কার্ডের মতো কাগজ।

অবশ্য মনোনয়নপ্রাপ্তদের নাম পড়তে গিয়ে মঞ্চের আলো নিভে যায়। তখনই জন সিনার জন্য সেখানে উপস্থিত মঞ্চের সহকারীরা একটি গাউন নিয়ে আসেন যেটি পরবর্তীতে তিনি গায়ে দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে