শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এবার কলকাতার সিনেমায় পরীমণি

যাযাদি ডেস্ক
  ১৪ মার্চ ২০২৪, ১১:১৭
ছবি-সংগৃহিত

বাংলাদেশের অনেক জনপ্রিয় অভিনেত্রী ভারতের পশ্চিম বঙ্গের বাংলা সিনেমায় অভিনয় করেছেন। তাদের মধ্যে অন্যতম ছিলেন রোজিনা। তারপর একে একে অনেক নায়িকা অভিনয় করেন। বর্তমানে জয় আহসান ও মিথিলা সবচেয়ে বেশি কাজ করছেন। এবার সেই তালিকায় নাম লিখালেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

জানা যায়, কলকাতার অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধছেন চিত্রনায়িকা পরীমণি। টালিগঞ্জের নির্মাতা দেবরাজ সিনহার পরিচালনায় ‘ফেলুবকশি’ নামের সিনেমাটির শ্যুটিং শুরু হবে আগামী ২৬ মার্চ থেকে।

থ্রিলারভিত্তিক গল্পের এই সিনেমায় পরীমণির চরিত্রের নাম লাবণ্য। অনেকটা রহস্যময় চরিত্রে দেখা যাবে তাকে। আগামী সপ্তাহে এই সিনেমার কাজে কলকাতায় রওনা হবার কথা রয়েছে এ অভিনেত্রীর। শ্যুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন পরী। এছাড়া সেখানকার একটি বিজ্ঞাপনচিত্রের শ্যুটিংয়েও অংশ নেবেন তিনি।

টালিগঞ্জের সিনেমায় অভিনয়ের প্রসঙ্গে পরীমণি বলেন, কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে তাদের কাজগুলো অনেক গোছানো হয়। ফলে সেটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই। এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। আমার কাছে মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।

উল্লেখ্য, টালিগঞ্জের একক সিনেমায় পরীকে দেখা না গেলেও ২০১৬ সালে যৌথ প্রযোজনার রক্ত নামের সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমায় তার বিপরীতে ছিলেন রোশান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে