শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

সিঙ্গেল লাইফে শান্তি, ডাবলে অশান্তি : জয়া 

যাযাদি ডেস্ক
  ২৪ মে ২০২৪, ০৯:৪৭
ছবি-সংগৃহিত

ভারতের কলকাতায় আরও একটি নতুন সিনেমা শুরু করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় বেশ জনপ্রিয় তিনি। অবশ্য তিনি সব আলোচনায় থাকতে চান। এবার আবারও নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন। বলছেন ডাবল হবার ইচ্ছে জাগে। মনের মত কাউকে পেলে সিঙ্গেল থেকে ডাবল হয়ে যাবো।

জানা যায়, দুই বাংলায় সমান তালে কাজ করছেন জয়া আহসান। অভিনয় দিয়ে দর্শককে মুগ্ধ করে রাখে অভিনেত্রী। বলিউডেও অভিষেক হয়েছে তার। এতো গেল ক্যারিয়ার বিয়ে নিয়ে কি ভাবছেন অভিনেত্রী এবার সেটা জানালেন নিজেই। সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন জয়া, সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন অভিনেত্রী। তারকাদের বিয়ে দর্শকের আগ্রহ স্বাভাবিক বিষয়। জয়া আহসানের বিয়ে নিয়ে তার ভক্তদের নানান প্রশ্ন আছে। অভিনেত্রীর বিয়ে নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন,আমি জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হয়ে যাব। তবে এই মুহূর্তে তেমন কোন ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি।

বিয়ের প্রসঙ্গে টেনে তিনি আরও বলেন,চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোন পরিকল্পনা নেই।

জয়া আহসানের কাছে বিয়ের চেয়ে পরিবার খুব গুরুত্বপূর্ণ। কারণ তিনি মনে করেন পরিবার ছাড়া মানুষ একা বাঁচতে পারে না। এ প্রসঙ্গে জয়া বলেন, পরিবার মানে তো শুধু স্বামী আর স্ত্রী নয়। পরিবারে আরও অনেকেই থাকেন। আমার পরিবারে মা আছেন, আমার বাড়িতে যারা কাজ করেন তারা আছেন, আমার চারপেয়ে পশু আছে। সব মিলিয়ে আমার সমৃদ্ধ পরিবার। তাদের প্রত্যেকের সঙ্গে সময় কাটানো আমি উপভোগ করি।

গত বছর বলিউডের আলোচিত সিনেমা ‘পিংক’ এর নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয় করে বলিউডে যাত্রা শুরু করেছিলেন জয়া। আর এবারে এই নির্মাতা বাংলা সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার নাম ‘ডিয়ার মা’। (২২ মে) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমায় প্রথমবার মায়ের চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে