শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইনফিনিক্স নোট ৮ আই' ফোনের প্রি-অর্ডার

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০

ব্যবহারকারীদের অনন্য গেমিং ও ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স আনল নোট ৮ আই মডেল। ফোনটি কেনার জন্য গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দারাজে প্রি-অর্ডার দেওয়া যাবে। প্রি-অর্ডার আজই শেষ হবে। প্রি-অর্ডার গিফট হিসেবে থাকছে ওরাইমো ওয়্যারলেস হেডফোন। ফোনটির দাম ১৪,৯৯০ টাকা।

সাশ্রয়ী মূল্য এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্যের জন্য বাজারের অন্যসব স্মার্টফোনের চেয়ে ইনফিনিক্স নোট ৮ আই এগিয়ে রয়েছে। এক কথায় বলা যায়, এটি রীতিমতো 'গেম-চেঞ্জার'-এর ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

ইনফিনিক্সের নোট সিরিজের নতুন এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপেস্ন। ডিসপেস্নর রেজুলেশন ৭২০ঢ১৬৪০ পিক্সেল। ফোনটিতে ব্যবহৃত হয়েছে অক্টা-কোর হেলিও জি ৮০ মডেলের প্রসেসর এবং মিডিয়াটেক হাইপার ইঞ্জিন গেমিং টেকনোলজি।

ব্যাকআপের জন্য রয়েছে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফোনটির পাওয়ার ম্যারাথন ফিচার ব্যবহারকারীদের বারবার চার্জ না দিয়ে একচার্জে দীর্ঘক্ষণ ব্যবহারের অভিজ্ঞতা দেবে। ছবির জন্য ফোনটিতে রয়েছে চারটি ক্যামেরা। পেছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। দ্রম্নতগতিতে কার্যসম্পাদনের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৬ জিবির্ যাম ব্যবহৃত হয়েছে এবং অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ১২৮ জিবি।

টেকসই চেসিস ও অ্যারগোনোমিক ডিজাইন তৈরি ফোনটিতে অনবদ্য ক্যামেরা সেটআপ রয়েছে। রিয়ারে আছে ৪৮+২+২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। ক্যামেরায় আল্ট্রা নাইট ভিশন থাকায় কম আলোতেও উচ্চ রেজুলেশনের ছবি এবং ভিডিও পাওয়া যাবে।

ফোনটির হাইপার ইঞ্জিনযুক্ত অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৮০ মডেলের প্রসেসর স্মার্টফোনটিকে দ্রম্নত স্পর্শ প্রতিক্রিয়া এবং সামগ্রিক মসৃণ ল্যাগ-ফ্রি অভিজ্ঞতা দেবে। পাশাপাশি কম বিদু্যৎ খরচ এবং কম তাপ উৎপাদন করে ব্যবহারকারীকে অনন্য অভিজ্ঞতা দেবে।

ব্যাকআপের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে। ব্যাটারি দ্রম্নতগতিতে চার্জ দেওয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে