সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কনটেন্ট বানিয়ে মন জয় করেছে কাফি

মোশারফ হোসাইন
  ১২ আগস্ট ২০২৩, ০০:০০

নুরুজ্জামান কাফি স্যোশাল মিডিয়ায় কাফি ভাই হিসেবে এখন তুমুল জনপ্রিয়। নিজের পরিচয়খ্যাতি বাড়াতে অবশ্য বিড়ম্বনাতেও পড়তে হয়েছে এই তরুণকে, ২০১৯ সালে শুরুর দিকে ভিডিও কনটেন্ট বানাতে গিয়ে হাস্যরসের খোরাক হয় এই তরুণ।

কাফির জন্মস্থান বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার কুয়াকাটার আজিমপুর গ্রামে। তার গ্রামের বাসা পটুয়াখালী জেলার- কলাপাড়া থানার পায়রা সমুদ্রবন্দর জিরো পয়েন্ট ও পায়রা তাপবিদু্যৎ কেন্দ্রের জিরো পয়েন্টের মাঝপথে হাইওয়ের পাশে। সমুদ্র পাড়ে গিয়ে কাফি শুরুর দিকে নিয়মিত কনটেন্ট বানাতেন, বিভিন্ন মেয়ের নামজুড়ে হাস্যরসাত্মক কথা বলে বিনোদিত করতে স্যোশাল মিডিয়ায় বিচরণকারী মানুষকে, যা এখনো আলোচিত।

বর্তমানে সমসাময়িক বিষয়ের ওপর কনটেন্ট বানান তিনি। অধিকাংশ সময় তার পাশে একটা কুকুর থাকে এবং মশার কয়েল থাকে, যা নতুনত্ব যোগ করে তার কনটেন্টে। এখন সাময়িক বিষয়গুলোর ওপর মজার ছলে যৌক্তিক কথা বলেন তিনি এবং মূল বিষয়টি ফুটিয়ে তুলতে চান। তার এই মজার ছলের যৌক্তিক কথাগুলো মানুষ খুব ভালোভাবে নিয়ে থাকেন। যা তার ভিডিওগুলোর কমেন্ট বক্সে গেলে বোঝা যায়।

নুরুজ্জামান কাফি বলেন, যৌক্তিক কথাগুলো মজার ছলে বলতে ভালো লাগে। মানুষও বেশ ভালোভাবে নেয়। তাই-ই নিয়মিত ভিডিও কনটেন্ট বানাই।

শুরুর দিকে তো একটু বেশিই কৌতুকময় ভিডিও বানাতেন বিশেষ করে সমুদ্রের পাড়ে। আশপাশের মানুষ কি বলত? এই প্রশ্নের জবাবে কাফি বলেন, খুব কাছের ২-৪ জন ছাড়া কেউ ভালোভাবে নিত না এমনকি ২-৪ জনের মধ্যেও কেউ কেউ আড়ালে ফালতু বলত। এমনকি বন্ধু-বান্ধব তো আমার পরিচয় দিতেই লজ্জা পেতো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে