বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

কার্ডধারী মৎস্যজীবীদের মাঝে বকনা বাছুর বিতরণ

নেছারাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৪:০২
আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ১৪:২২
ছবি-যায়যায়দিন

নেছারাবাদ উপজেলায় কার্ডধারী মৎস্যজীবীদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়। বকনা বাছুর বিতরণের আগে প্রান্তিক মৎস্যজীবীদের প্রশিক্ষণের ব্যবস্থা করেন উপজেলা মৎস্য অধিদপ্তর।

"ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প" এর আওতায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে মৎস্য কার্ডধারী সুফলভোগি ছেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়।

আজ সকাল ১১ টার সময় উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান কার্ডধারী মৎস্যজীবীদের মাঝে বকনা বাছুর বিতরণের অনুষ্ঠানের সূচনা করেন।

তিনি বলেন, এখানে আপনারা যারা মৎস্যজীবী আছেন আপনাদেরকে স্বাবলম্বী করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উপহার আপনাদের জন্য। আপনারা এই বকনা বাছুরকে লালন পালন করে বড় করে স্বাবলম্বী হবেন এবং জাটকা ধরা থেকে বিরত থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা মৎস্য কর্মকর্তা এস এস এম আজহারুল ইসলাম ও নেছারাবাদ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. হাফিজুর রহমান।

পিরোজপুর জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম বলেন, কার্ডধারী ৩২ জন মৎস্যজীবীকে ৩২ টি বকনা বাছুর প্রদান করা হয় যাহার প্রতিটির মূল্য ৩০০০০ টাকা। বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তর নেছারাবাদ, পিরোজপুর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে