সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঈদে বাবুর তিন গান

তারার মেলা রিপোর্ট
  ২২ জুন ২০২৩, ০০:০০

অভিনয়ের পাশাপাশি শখের বশে দীর্ঘদিন যাবত গান গেয়ে আসছেন পাঁচবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফজলুর রহমান বাবু। কিন্তু সেই শখটাও পেশায় পরিণত হয়েছে অনেক আগেই। গান গেয়েও সঙ্গীতপ্রেমীদের মন জয় করেছেন তিনি। তার বেশ কয়েকটি গানের অ্যালবামও প্রকাশিত হয়েছে। এই অভিনেতার সুললিত কণ্ঠের জন্য অনেক নির্মাতা নাটকের সংলাপের মাঝে গানও গাইয়ে নেন।

ফজলুর রহমান বাবু বিভিন্ন উৎসবে নতুন গানও উপহার দেন তার ভক্ত-অনুরাগীদের। এবারের ঈদুল আজহায় তিনি নাটক ও টেলিছবির পাশাপাশি তিনটি গান উপহার দিচ্ছেন। এরই মধ্যে গান তিনটির কাজ শেষ হয়েছে। ঈদে গান প্রকাশ প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, আমি আসলে ভালোবেসে মনের আনন্দে গান করি। অভিনয়ের মতো আমার গানও সবাই পছন্দ করে জেনে আমি আনন্দ পাই। এবার ঈদের জন্য রাজ কামালের একটি ও রণকের দুটি মোট তিনটি গান করেছি। এগুলো তাদের ইউটিউবে প্রকাশ হবে। আশা করছি, আগের গানে মতো এ গানটি সবার ভালো লাগবে।

মূলত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত বহুল আলোচিত সিনেমা 'মনপুরা'য় দুইটি গান গাওয়ার মাধ্যমে কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন ফজলুর রহমান বাবু। তার প্রথম একক অ্যালবাম ইন্দুবালা ২০০৯ সালে প্রকাশিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে