​ বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন-এর ২৮৯তম সভা অনুষ্ঠিত

​  বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন-এর ২৮৯তম সভা অনুষ্ঠিত

বিআরটিসি’র চেয়ারম্যান, মো. তাজুল ইসলাম, অতিরিক্ত সচিব-এর সভাপতিত্বে বুধবার (১১ আগস্ট) বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন-এর ২৮৯তম সভা অনলাইনে জুম এ্যাপসের মাধ্যমে (বাংলাদেশ সড়ক পরিবহণ আইন, ২০২০ এর ৮ ধারা মোতাবেক প্রথম সভা) অনুষ্ঠিত হয়।

সভায় পরিচালনা পর্ষদের ২১ জন সদস্যের মধ্যে বিভিন্ন মন্ত্রণালয়/দপ্তর/সংস্থার ১৩জন, বীরমুক্তিযোদ্ধা ও জাতীয় প্রেসক্লাবের সভাপতিসহ বেসরকারি ০৮জন সদস্য উপস্থিত/সংযুক্ত ছিলেন। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে সভার কার্যক্রম শুরু করা হয়।

বিআরটিসি’র আয় বৃদ্ধি, ব্যয় সংকোচন, যাত্রী সেবার মান উন্নয়ন, বিভিন্ন স্থাপনার সৌন্দর্য্যবর্ধন এবং উনন্য়নমূলক কার্যক্রম সভায় উপস্থাপন করা হয়। উপস্থিত/সংযুক্ত সকল দিকনির্দেশনায় বিআরটিসির সেবার মান উন্নেয়নের মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হবে বলে সদস্যগণ আশাবাদ ব্যক্ত করন।

সভায় বিআরটিসি’র বিগত বছরগুলোর আয়-ব্যয়, অডিট ফার্ম কর্তৃক অডিট কার্যক্রম, আয়কর উপদেষ্টা নিয়োগ, অকেজো বাস ও ট্রাক নিলামকরণ, শ্রমিক-কর্মচারী কল্যাণ ফান্ডের নির্দেশিকা, শিক্ষা তহবিলের নির্দেশিকাসহ অন্যান্যগুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। চেয়ারম্যান মহোদয় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে বিআরটিসি’কে কাক্সিক্ষত মানে পৌঁছানোর লক্ষ্যে পরিচালনা পর্যদের সম্মানিত সদস্যগণের একান্ত সহযোগিতা কামনা করেন।

পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে