শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বর্ণাঢ্য আয়োজনে ‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’র উদ্বোধন

যাযাদি ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৯

বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো ‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকা ক্যান্টনমেন্ট সংলগ্ন ইসিবি চত্বরে অনলাইন গ্রুপের কর্ণধার খান মোহাম্মদ আক্তারুজ্জামানের উপস্থিতিতে নতুন ধারার এই খাবার শপটির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. জামিল আহমেদ, অর্থ মন্ত্রণালয়ের সাবেক অর্থ উপদেষ্টা শাহ আলম সিদ্দিকী, ভিক্টোরিয়া হেলথ কেয়ারের চেয়ারম্যান ও ওয়ার্ল্ড ব্যাংকের সিনিয়র কনসালটেন্ট তানভির রহমান, বসুন্ধরা এবিজি মিডিয়ার নির্বাহী পরিচালক মেহেদি হাসান বাবু, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মনসুরুল আলমসহ প্রমুখ।

‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’ নামে এই প্রথম ক্যান্টনমেন্ট ও এর আশপাশে এলাকায় মডার্ন ফুডকোর্ট হিসেবে পরিচিতি পাবে। এখানে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক মানের খাবার পরিবেশনা, ইটালীয়, থাই, চাইনিজ, ভারতীয়, কাবাব, স্যান্ড উইচ, প্যাস্ট্রি, বার্গার, কেক, ওয়াফেল, ক্রেইপসহ উন্নত দেশের নানা ধরনের খাবারের সমাহার দিয়ে সাজানো হয়েছে এই ফুড কোর্ট। এখানে বাচ্চাদের খেলার জন্য রয়েছে কিডস জোনের ব্যবস্থা।

অনুষ্ঠানে অনলাইন গ্রুপের এমডি খান মোহাম্মদ আক্তারুজ্জামান জানান, ‘এএস ডব্লিও মেগা ফুড পার্ক’ অনলাইন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান। পৃথিবীর বিভিন্ন উন্নত দেশে প্রাকৃতিক পরিবেশে ফুড কোর্টের আয়োজন দেখে প্রিয় শহরে (ঢাকা) এই ফুড কোর্ট প্রতিষ্ঠা করেছি।

বাংলাদেশের বিভিন্ন স্থানে এমন আরও ফুড কোর্ট প্রতিষ্ঠা করা হবে বলেও জানান তিনি।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে