রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

বিএনপির আন্দোলন জনগনের অধিকার ফিরিয়ে দেবার জন্য : ডা.এ.জেড.এম জাহিদ

ঠাকুরগাঁও প্রতিনিধি
  ২৭ মে ২০২৩, ০৯:৫২

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার উপদেষ্টা ডা.এ জেড.এম জাহিদ হাসান বলেছেন,বিএনপির আন্দোলন খালেদা জিয়া বা তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোর কর্মসূচী নয়। বিএনপির আন্দোলন জনগনের অধিকার ফিরিয়ে দেবার আন্দোলন। বিএনপি সেই দল যে দল জনগণের পাশে থাকে, জনগণকে সাথে নিয়ে তাদের অধিকারের কথা বলে।

শুক্রবার (২৬ মে) সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে শহরের পাবলিক ক্লাব মাঠে ১০ দফা বাস্তবায়নে দাবীতে জনসমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,আওয়ামী লীগ জনগনের ভোটে বিশ্বাস করেনা। গণতন্ত্র এবং আওয়ামী লীগ একসঙ্গে চলেনা,কিন্তু তারা মুখে গণতন্ত্রের কথা বলে। সেজন্য তারা বাকশাল কায়েম করেছিলো।

সরকারে উন্নয়ন মিথ্যাচার দাবি করে বিএনপির এই নেতা বলেন,আওয়ামী লীগ সব সময় বলে তারা নাকি দেশে উন্নয়নের জোয়াড় করে দিয়েছে। আপনারা এমন উন্নয়ন করেছেন আজকে ডোলার সংকটের জন্য নিত্যপ্রয়োজনীয় জিনিস আমদানি করা যাচ্ছেনা। যার কারনেই আজকে দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি।

আওয়ামী লীগের আমলে সব ধর্মের মানুষেল উপর নির্যাতন হয় উল্লেখ করে তিনি বলেন,এই সরকারে আমলে তাদের সন্ত্রাসী বাহিনী মসজিদ,মন্দির সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা হয়। আজকে সংখ্যালঘুদের জায়ংগা দখল হয়,আর এগুলো করে এই আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসীরা।

জনসমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, জেলা বিএনপি সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ে ইউনুস আলী, জেলা বিএনপি ভারপ্তাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হামিদ, যুবদলের সভাপতি মো: মাহেবুল্লাহ চৌধুরী আবু নুর, দফতর সম্পাদক মামুনুর রশীদ মামুন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, ছাত্রদলের সভাপতি মো: কায়েস আলী,পৌর বিএনপি সভাপতি শরিফুল ইসলাম শরিফ, মহিলাদলের সভানেত্রী ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে