শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

অসংখ্য দল নির্বাচনে অংশ নিতে অপেক্ষা করছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পটুয়াখালী প্রতিনিধি
  ১৪ অক্টোবর ২০২৩, ১৪:০৮

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপি নির্বাচনে আসবে না মূলত বিজয়ী হতে পারবে না জেনে। ২০ দলীয় জোটে অনেক দল আছে তাদের নামও জানি না। ১২ দলীয় জোট হয়েছে সেখানে একটি দলেরও রেজিষ্ট্রেশন নেই। এ জাতীয় লোকেরা হালুয়া রুটির লোভে এখানে ওখানে যাবে। বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে। অসংখ্য রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহণ করতে অপেক্ষা করছে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় পটুয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,বিএনপিতে নেতৃত্ব দেওয়ার মতো কোন নেতা নেই, ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেনকে এনেছিলো তিনিও সরে গেছে। এখন বিএনপি দিশেহারা অবস্থায়। বিএনপি নির্বাচনে না আলেও নির্বাচন বসে থাকবে না। ১৯৭০ সালের নির্বাচনে মাও. ভাসানীর ন্যাশনাল আওয়ামী পার্টি নির্বাচনে আসে নাই, তাতে বাংলাদেশের নির্বাচন বন্ধ থাকে নাই। বঙ্গবন্ধুর নেতৃত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিলো, বাংলাদেশ স্বাধীন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ, পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ওবায়দুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মো. কামরুল ইসলাম প্রমুখ। প্রায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে এভবন নির্মাণ কাজ সম্পন্ন করেছে গণপূর্ত বিভাগ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে