বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৩, ১১:১২
দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর সদর ‍উপজেলায় বিআরটিসি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন ব্যক্তির নিহতের ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার দিনাজপুর-ঢাকা মহাসড়কে দরবারপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের একজন পিকআপন ভ্যানের চালক, অপর দুইজন চালকের সহকারি। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল মালেক।

দুর্ঘটনায় নিহতরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকার শামসুর রহমানের ছেলে সোহানুর রহমান(২৪), একই এলাকার লিয়াকত আলীর ছেলে মোস্তাকিম আহমেদ(২৬) এবং খামার সাতনালা জসিম মেম্বারপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে ফয়জার হোসেনে(৩৫)। তিনি পিকআপ ভ্যানে চালকের আসনে ছিলেন।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বিআরটিসির (ঢাকা মেট্রো-ব-১৫-৫৬৭১) একটি বাস পিরোজপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি ব্যাটারির কিছু ভাঙরী মালামাল নিয়ে রানীরবন্দর হতে দিনাজপুর শহরে আসতেছিল। দরবারপুর এলাকায় পৌঁছালে উভয় গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পিকআপ চালক ও দুই সহকারীর।

দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের একজন পিকআপ চালক অপর দুইজন চালকের সহকারী। বিআরটিসি বাসের যাত্রীদের কয়েকজন সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন। গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় আনা হচ্ছে। এ ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি মামলা করা হবে। বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে