শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বেরোবিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শিক্ষা জগৎ ডেস্ক
  ১৮ জানুয়ারি ২০২২, ০০:০০

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) স্বাধীন বাংলাদেশের স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস-২০২২ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে বঙ্গবন্ধুর মু্যরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর মো. হাসিবুর রশীদ এবং উপ-উপাচার্য প্রফেসর ডক্টর সরিফা সালোয়া ডিনা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর, বিভাগ এবং শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। বেলা সাড়ে ১১টায় আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ডক্টর মো. হাসিবুর রশীদ বলেন, বাঙালি জাতির বহুল প্রতীক্ষিত বিজয়ের পরিপূর্ণতা এসেছিল ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস-২০২২ পালন কমিটির আহ্বায়ক ও গণিত বিভাগের সহযোগী অধ্যাপক কমলেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) মো. নুরুজ্জামান খানের সঞ্চালনায় কলা অনুষদের ডিন ডক্টর আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. শরিফুল ইসলাম, বেরোবি শাখা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. মশিয়ার রহমান, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক প্রমুখ ভার্চুয়াল আলোচনায় অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে