সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সিআইইউতে 'ব্র্যান্ড বিস্নটজ'

শিক্ষা জগৎ ডেস্ক
  ০৪ আগস্ট ২০২৩, ০০:০০

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) রি-ব্র্যান্ডিংমূলক প্রতিযোগিতা 'ব্র্যান্ড বিস্নটজ' অনুষ্ঠিত হয়েছে। নগরের জামাল খান ক্যাম্পাসের অডিটোরিয়ামে সিআইইউ মার্কেটিং ক্লাব দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে। এতে মোট ১২টি দল অংশ নেয়। আর চ্যাম্পিয়ন হয় ইংরেজি অনুষদের 'স্স্ন্যাস রেড সানস-১'। প্রথম রানার্সআপ হয় আলফা-১ (আইন অনুষদ) এবং দ্বিতীয় রানার্সআপ হয় স্স্ন্যাস-এর 'ইনোভেটরস' দল। প্রতিযোগিতায় যে সমস্ত পুরাতন প্রোডাক্টগুলোর ওপর রি-ব্র্যান্ডিং করা হয়েছে সেগুলো হচ্ছে: মিমি চকলেট, গন্ধরাজ কোকোনাট ওয়েল, নাবিস্কো বিস্কুট, হক ব্যাটারি, ইকোনো বল পেন, কসকো সোপ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিআইইউর মার্কেটিং বিভাগের প্রধান ডক্টর রোবাকা শামসের এবং ডেল্টা ইমেগ্রেশনের সিইও মো. আলমগীর। বিচারক প্যানেলে ছিলেন বেস্নন্ডিন প্রতিষ্ঠানের বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ সায়েদ ইয়ামিন, মুশফিকুর রহমান ইউল্যাবের সিনিয়র ম্যানেজার, সিআইইউর অ্যাসিস্ট্যান্ট অফিসার নওশিন চৌধুরী এবং ওয়েল গ্রম্নপের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ব্রেন্ট রিচার্ডসন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিআইইউ মার্কেটিং ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ নোমান, ভাইস প্রেসিডেন্ট আবু বক্কর আদনান, জিএস সামিউর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে