সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ডুয়েটের ৪৩ শিক্ষার্থী পেলেন 'ডিনস অ্যাওয়ার্ড'

শিক্ষা জগৎ ডেস্ক
  ২০ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরের বিভিন্ন অনুষদের কৃতী শিক্ষার্থীদের 'ডিনস অ্যাওয়ার্ড' প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে ১৮ সেপ্টেম্বর এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. কামাল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর এম হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর মোহাম্মদ আবদুর রশীদ। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে আরো উপস্থিত ছিলেন তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মোহাম্মদ আব্দুর রউফ, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. আরেফিন কাওসার ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. মাহমুদ আলম।

অনুষ্ঠানে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ ও ২০২০-২১ শিক্ষাবর্ষের ফলাফলে কৃতিত্বের স্বাক্ষর রাখায় পুরকৌশল অনুষদের ১০ জন, যন্ত্রকৌশল অনুষদের ২০ জন এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল অনুষদের ১৩ জন শিক্ষার্থীকে 'ডিনস অ্যাওয়ার্ড' প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগীয় প্রধান, পরিচালক, রেজিস্ট্রার (অ.দা.), প্রোভোস্ট, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন।

উলেস্নখ্য, এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৪৩ জন কৃতী শিক্ষার্থীকে এই 'ডিনস অ্যাওয়ার্ড' প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে