সাক্ষাৎকার

ঈদের পর কাজে ফিরব

ছোট পর্দার পরিচিত মুখ লারা লোটাস। ধারাবাহিক ও খন্ডনাটকে তার উপস্থিতি দীর্ঘদিনের। করেছেন উপস্থাপনাও। তবে চলমান করোনা পরিস্থিতিতে টানা চার মাস ঘরবন্দি এই অভিনেত্রী। এখনো ফেরেননি কাজে। সমসাময়িক নানা বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন- রায়হান রহমান
ঈদের পর কাজে ফিরব
লারা লোটাস

বুঝতে পারছি না...

এখনো কাজে ফিরিনি। করোনা পরিস্থিতি এখনো আমার কাছে সন্তোষজনক মনে হচ্ছে না। এর মধ্যে কাজে ফেরা কতটা সমীচীন হবে বুঝতে পারছি না। আমি আরও কয়েকটা দিন চলমান পরিস্থিতি পর্যালোচনা করতে চাই। সব ঠিকঠাক হলে কিংবা কাজ করার মতো পরিস্থিতি হলে আমি ঈদের পর কাজে ফিরব। এর আগে আপাতত কাজে ফেরার ইচ্ছে নেই।

জানিয়ে দিয়েছিলাম...

আমি আগেভাগেই সব পরিচালককে জানিয়ে দিয়েছিলাম, কাজ না করার বিষয়। ফলে কাজ নিয়ে লকডাউনের মধ্যে তেমন কারো সঙ্গেই কথা হয়নি। তবে পুরানো বেশকিছু কাজ বাকি আছে, পরিস্থিতি স্বাভাবিক হলে সেসব নিয়ে আগাব। তবে আমার কাছে এখন স্বাস্থ্য সতর্কতার বিষয়টিই বেশি গুরুত্বপূর্ণ।

\হ

ওয়েব সিরিজে ঝুঁকছে...

বর্তমানে সবাই ওয়েব সিরিজ নির্মাণের দিকে ঝুঁকছে। দেশে ওয়েবভিত্তিক সিরিজের চাহিদাও তৈরি হচ্ছে। এর আলাদা দর্শকও রয়েছে। তবে এটি কোনোভাবেই টিভি নাটকের দর্শককে প্রভাবিত করবে না। কারণ টিভিতে যেসব নাটক দেখানো হয়, সেসব ওয়েব সিরিজে দেখানো হয় না। ফলে দু'ধরনের দর্শকই টিকে থাকবে। নাটক প্রদর্শনের যত মাধ্যম আসবে, সেটা সবার জন্যই ইতিবাচক।

সীমারেখা থাকা দরকার...

অল্প কয়েকজন বাদে বেশিরভাগই ভালো কনটেন্ট দিতে পারে না ইউটিউবে। কিন্তু ঠিকই সে ইউটিউব চ্যানেলের মালিক। ফলে অনেকেই সমালোচনার শিকার হয়। তবে ভালো ভালো কনটেন্ট দেয়, এমন ইউটিউব চ্যানেলেও আছে। ফলে এসবের নির্দিষ্ট সীমারেখা থাকা দরকার। না হলে এই মার্কেটও একদিন নষ্ট হয়ে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে