logo
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

সাক্ষাৎকার

অন্যরকম ঈদ কাটিয়েছি

অভিনেত্রী সাফা কবির। এক পর্বের নাটক কিংবা বিশেষ দিবসের নাটকগুলোতে বরাবরই তার উপস্থিতি কদর করার মতো। করোনার মধ্যেও তিনি এবার ঈদে কাজ করেছেন ডজনখানেক নাটকে। এর মধ্যে তাহসান খানের সঙ্গে অভিনীত 'বিটার লাভ স্টোরি' নাটকটি বেশ আলোচনায় এসেছে। নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে...

অন্যরকম ঈদ কাটিয়েছি
সাফা কবির
ঈদ প্রসঙ্গে...

সত্যি বলতে, বাজে একটা সময় যাচ্ছে। তবে এরমধ্যেই জীবনকে উপভোগ করতে হবে। আর ঈদের দিন তো হাত গুটিয়ে বসে থাকা যাবে না। একটু আনন্দ তো করতেই হয়। তাছাড়া আমার সবচেয়ে বড় সুবিধা হলো, একই বিল্ডিংয়ে আমার সব আত্মীয় থাকে, ফলে বাইরে না গেলেও চলে। পরিবারের সঙ্গেই ঈদের দিনটি কাটিয়েছি। তেমন কোথায় ঘুরতে যাইনি। তবে নিজের হাতে রান্নাবান্নাও করেছি। সবমিলিয়ে অন্যরকম একটি ঈদ কাটিয়েছি।

'বিটার লাভ স্টোরি' নিয়ে...

এবার ঈদের জন্য বেশ কয়েকটি নাটকে কাজ করেছি। ইতোমধ্যেই কয়েকটি নাটক প্রচার হয়েছে। এরমধ্যে 'বিটার লাভ স্টোরি'র জন্য প্রশংসা পাচ্ছি। এতে আমার সঙ্গে কাজ করেছেন তাহসান খান। এমনিতেই সবার কাছে তাহসানের গান ও অভিনয়; দুটোই জনপ্রিয়। আমি নিজেও তার ভক্ত। অনেক দিন পর তার সঙ্গে আবারও নাটকে কাজ করে ভালো লেগেছে। নাটকের গল্পের ভিন্নতার কারণে আগেই জানতাম দর্শকের ভালো লাগবে। তবে এতটা সাড়া পাব সত্যিই ভাবিনি। এটি পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। পুরো নাটকটি টাঙ্গাইলের একটি রিসোর্টে করা হয়।

লকডাউনের দিনগুলি...

লকডাউনের মধ্যে সারাদিন বাসাতেই থেকেছি। টুকিটাকি বিভিন্ন ধরনের কাজ করে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করেছি। আমার একটা ইউটিউব চ্যানেল আছে, সেটার জন্য ভিডিও বানিয়ে আপলোড করেছি। বন্ধুদের সঙ্গে ভিডিও কলে গল্প-গুজব করেছি। বাসার কাজেও একটু-আধটু হাত লাগিয়েছি। এরমধ্যে বেশ কয়েকটি সিরিজ ও মুভি দেখেছি।

ধারাবাহিক ও চলচ্চিত্রে...

বেশিরভাগ সময়ে এক পর্বের নাটকেই কাজ করি। ধারাবাহিকে কাজ করতে ভালো লাগে না। তাই কয়েক বছর ধরে ধারাবাহিকে কাজ করা ছেড়ে দিয়েছে। যদিও প্রথম দিকে আমি ধারাবাহিকে কাজ করেছি। আর চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আছে। তার আগে ছবির গল্প, আমার চরিত্র ও ভালো পরিচালক লাগবে। ধর তক্তা মার প্যারেক টাইপ কাজ করতে চাই না। এখন অনেক ভালো ভালো ছবি তৈরি হচ্ছে আমাদের দেশে। হয়তো সবকিছু পছন্দমতো পেলে দেখা যেতে পারে বড় পর্দায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে