শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুখবর দিলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক
  ২৮ জুন ২০২২, ০০:০০

বিয়ের আড়াই মাস পেরুতেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট! সোমবার সকালে ইনস্টাগ্রামে সুখবর দিলেন রণবীর ঘরনি। আর খবরটি দেওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন মহেশ ভাট কন্যা আলিয়া। সোমবার সকালে ইনস্টাগ্রামে দু'টি ছবি শেয়ার করেন আলিয়া ভাট। একটিতে দেখা যাচ্ছে কোনো বেসরকারি হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আলট্রা সনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি। দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা যাচ্ছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন এই বলিউড তারকা। কারণ, তিনি লিখেছেন, 'আমাদের সন্তান শিগগিরই আসছে।'

আলিয়া এবং রণবীরের পরিবার যে বাড়তে চলেছে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। দুই থেকে তিন হতে চলার মতো সুখবর নিজেই দিয়েছেন রণবীর ঘরনি। আর তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু'জনে। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনও লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনও আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে নেচে উঠেছেন রণবীর। গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীরের 'বাস্তু' আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু'জন। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের 'মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর'। সংসার শুরুর আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া। একের পর এক সুখবরে আপাতত বলিউডে খুশির জোয়ার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে