সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সুহানার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
  ১৮ এপ্রিল ২০২৩, ০০:০০

ছোট্ট একটি শর্টফিল্ম ছাড়া এখনো আত্নপ্রকাশ ঘটেনি বলিউডের কোনো সিনেমায়। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে বলে কথা! গস্ন্যামার দুনিয়ায় তাঁকে নিয়ে চর্চা তো হবেই। বেফাঁস কিছু বলে ফেললেই সমস্যা। মনে করা হচ্ছে, এমনই এক সমস্যার হয়েছে। শাহরুখকন্যা সুহানার মুখে নাকি শোনা গেছেন অশ্লীল শব্দ। রোববার আইপিএলের আসওে ছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। দলের ম্যাচ দেখতে ভাই আব্রামকে নিয়ে গ্যালারিতে হাজির হয়েছিলেন সুহানা। উইকেট কিপার ব্যাটার ইশান কিষান আউট হওয়ার পরই ক্যামেরা যায় সুহানার দিকে। ভিডিওতে শাহরুখকন্যার মুখের অঙ্গভঙ্গি দেখে প্রশ্ন ওঠে, আবেগের বশে কি অশ্লীল শব্দ বেরিয়ে গেল তার মুখ দিয়ে? ভিডিও আপলোড করে একই প্রশ্ন সংবাদসংস্থা রেডিটের। যদিও এই প্রশ্নের উত্তর কোনো মেলেনি।

বলিউড বাদশার মেয়ে। তাই সিনেমা যে সুহানার প্রথম এবং প্রধান লক্ষ্য হবে-তা বলাই বাহুল্য। অনেকে ধারণা করেছিলেন, শাহরুখের মেয়ের বলিউড অভিষেক হবে বিখ্যাত নির্মাতা ও উপস্থাপক করণ জোহরের হাত ধরেই। কিন্তু সিনেমার জগতে সুহানা খানের সফর শুরু হচ্ছে জোয়া আখতারের 'দ্য আর্চিজ'-এর মাধ্যমে। তার আগে নানা পার্টি, অনুষ্ঠানে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে।

এর মধ্যেই সম্প্রতি একটি অভিজাত প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সুহানা। প্রথমবার মঞ্চে মাইক হাতে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন তিনি। সেই ভিডিও দেখে অনেকেই সুহানার প্রশংসা করেছেন, অনেকে আবার স্বজনপোষণের অভিযোগেও সরব হয়েছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে