সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

প্রথমবার উপস্থাপনায় পরীমনি

বিনোদন রিপোর্ট
  ২০ এপ্রিল ২০২৩, ০০:০০

মা হওয়ার পর অনেকটাই বিশ্রামে সময় কাটছে ঢাকাই সিনেমার বহুল আলোচিত নায়িকা পরীমনির। তবে নিয়মিত পুত্র রাজ্যকে নিয়ে অতিথি হিসেবে অংশ নিচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। এসব ছাপিয়ে নায়িকা এবার ভক্তদের চমকে দিতে যাচ্ছেন ঈদে। জানালেন, প্রথমবার কোনো টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি। সেই শুরুটা হচ্ছে রাষ্ট্রীয় গণমাধ্যম বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের বিশেষ একটি ম্যাগাজিন অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে। পরীমনি বলেন, এরই মধ্যে অনুষ্ঠানটির শুটিং শেষ করেছি। কাজটা আমার জন্য নতুন। অভিজ্ঞতাও বেশ মজার। জানি না কেমন করেছি। তবে আমি এক ধরনের চাপা উত্তেজনার মধ্যে আছি। জীবনে প্রথম কোনো অনুষ্ঠান উপস্থাপনা বলে কথা। এ কারণে আমি নিজেও এই অনুষ্ঠানটি প্রচারের অপেক্ষায় আছি।'

পরীমনির কাছ থেকে জানা গেল, ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের নাম 'তারার মেলা'। এতে পরীর সঞ্চালনায় পারফর্ম করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, প্রার্থনা ফারদিন দীঘি, সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া, নিশিতা, তাসনিম আনিকাসহ একঝাঁক তারকা। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ৯টায়।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার রনজুর পরিচালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তারিকুজ্জামান ও জামাল উদ্দিন জয়। তারা জানান, এই অনুষ্ঠানে পরীমনির প্রাণবন্ত সঞ্চালনায় একক ও দলীয় নৃত্য পরিবেশন করছেন অপু বিশ্বাস ও প্রার্থনা ফারদিন দীঘি। অনুষ্ঠানে পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া গাইবেন চট্টগ্রামের ভাষায় জনপ্রিয় গান 'পেট ফুরেদ্দে তোয়ার লাই'। ফোক ও রক গানের সমন্বয়ে গান করবেন কণ্ঠশিল্পী তাসনিম আনিকা।

অনুষ্ঠানটিতে আরও থাকছে চট্টগ্রামের খ্যাতিমান ফ্যাশন কোরিওগ্রাফার লিটন দাসের পরিচালনায় জনপ্রিয় মডেলদের অংশগ্রহণে বিশেষর্ যাম্প শো। এছাড়াও চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি তুলে ধরতে কয়েকটি সাংস্কৃতিক দলের সম্মিলিত পরিবেশনা থাকছে ঈদের এই বিশেষ অনুষ্ঠানে। পাশাপাশি বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের শতাধিক সংবাদ পাঠক-পাঠিকা, ঘোষক-ঘোষিকা ও উপস্থাপক-উপস্থাপিকার সম্মিলিত কণ্ঠে দেশাত্মবোধক গান বিশেষ মাত্রা যোগ করবে অনুষ্ঠানটিতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে