সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সম্পদশালী নারীর তালিকায় তিন তারকা

বিনোদন ডেস্ক
  ০৫ জুন ২০২৩, ০০:০০

বিশ্ব বিখ্যাত ম্যাগাজিন ফোর্বস প্রতিবারই বিভিন্ন ক্যাটাগরিতে জরিপ চালায়। এবার এই জরিপে সম্পদশালী নারীর তালিকায় শীর্ষে রয়েছেন হলিউডের চার গায়িকা বিয়ন্সে নোয়েলস, রিহান্না এবং টেইলর সুইফট। এই তালিকায় প্রতিভাবান শিল্পীদের অসাধারণ কৃতিত্বের পাশাপাশি তাদের বিপুল সম্পদ এবং প্রভাব তুলে ধরা হয়। এ বছর এই তালিকায় যুক্ত হয়েছেন বিনোদন জগতের ম্যাডোনা, অপরাহ এবং ডলি পার্টনের মতো আইকনিক ব্যক্তিত্ব।

এই জরিপে রিহানা তার সমবয়সিদের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছেন তালিকায়। তালিকার শীর্ষ ২০ নম্বরে জায়গা করে নিয়েছেন এই পপতারকা। ১.৪ বিলিয়ন ডলারের আনুমানিক সম্পদ রয়েছে তার। সঙ্গীত জগতের আরেক প্রভাবশালী তারকা টেইলর সুইফট ফোর্বসের তালিকায় ৩৪তম স্থান অর্জন করেছেন। আনুমানিক ৭৪০ মিলিয়ন ডলারের সম্পদের মালিক তিনি। সুইফটের রেকর্ড-ব্রেকিং মিউজিক ও অ্যালবাম বিক্রি এবং মিউজিক্যাল টু্যর তার সম্পদ অর্জনে ভূমিকা রাখে। খ্যাতিমান পপতারকা বিয়ন্সে নোয়েলস ৫৪০ মিলিয়ন ডলারের সম্পদ নিয়ে আছেন তালিকার ৪৮তম স্থানে। সঙ্গীতে তার তিন দশকের দীর্ঘ ক্যারিয়ারে এই সম্পদের মালিক হয়েছেন তিনি। ফ্যাশন হাউস বালমেইনের সঙ্গে অংশীদারিত্ব তার সম্পদের অন্যতম উৎস।

এছাড়া তালিকায় জায়গা করে নিয়েছেন অপরাহ, কিম কারদাশিয়ান, কাইলি জেনার, সেলিন ডিওন, ডলি পার্টন, রিজ উইদারস্পুন, বারবা স্ট্রিস্যান্ড, সেরেনা উইলিয়ামস এবং শোন্ডা রাইমস মি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে