সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নীতিন গোপীর অকাল মৃতু্য

বিনোদন ডেস্ক
  ০৫ জুন ২০২৩, ০০:০০

মাত্র ৩৯ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা নীতিন গোপী। কন্নড় ইন্ডাস্ট্রির অতিপরিচিত মুখ ছিলেন নীতিন গোপী। কিংবদন্তি তারকা ডক্টর বিষ্ণুবর্ধনের সঙ্গে শিশুশিল্পী হিসেবে 'হ্যালো ড্যাডি' চলচ্চিত্রে অভিনয় করেছিলেন গোপী। এই সিনেমার সুবাদে জাতীয় স্তরে প্রশংসা কুড়িয়েছিলেন এই কন্নড় অভিনেতা। পরবর্তী সময়েও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন নীতিন। আচমকাই না ফেরার দেশে ৩৯ বছর বয়সি অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতু্য হয়েছে তার। অভিনেতার মৃতু্যতে শোকের ছায়া নেমে এসেছে কন্নড় ইন্ডাস্ট্রিতে।

জানা গেছে, বেঙ্গালুরুর বাড়িতেই ছিলেন নীতিন। হঠাৎ করেই বুকে যন্ত্রণা শুরু হয় তার। দ্রম্নত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শত চেষ্টা করেও চিকিৎসকরা তার হৃদযন্ত্র সচল করতে পারেননি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃতু্য হয় অভিনেতার।

'মুথিনানথা হেনডথি', 'কেরালিডা কেশরি', 'নিশব্দা'র মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমার পাশাপাশি ছোট পর্দায়ও কাজ করেছেন নীতিন। মুনশিয়ানা দেখিয়েছেন পরিচালনার কাজেও। 'পুনর্বিবাহ'সহ বেশ কিছু ভক্তিমূলক ধারাবাহিকে অভিনয় করেছেন নীতিন। 'হর হর মহাদেব' সিরিয়ালে দেখা গেছে অভিনেতাকে। তামিল সিরিয়ালেও কাজ করেছেন নীতিন গোপী। ব্যক্তিজীবনে বিয়ে করেননি নীতিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে