সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আর বিয়ে করবেন না শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক
  ১৪ আগস্ট ২০২৩, ০০:০০
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনে নানা ধরনের মুখরোচক গল্প নিয়ে বার বার সংবাদের শিরোনাম হয়েছেন টলিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রাজনৈতিক জীবনে পা দিয়েও বিতর্ক পিছু ছাড়েনি তার। তবে জীবনের যতই চড়াই-উতরাই আসুক না কেন, কখনো তিনি শোবিজ ছেড়ে যাননি। ১৩ আগস্ট ৩৬ বছরে পা দিয়েছেন এই অভিনেত্রী। এবারের জন্মদিন উপলক্ষে ভারতীয় একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, তিনি এখন আর বিয়ে করতে চান না। কাজই এখন তার প্রেম। মন দিয়ে তার কাজগুলো করে যেতে চান জীবনের শেষ দিন পর্যন্ত।

শ্রাবন্তী প্রথম সিনেমার পর একটা লম্বা বিরতি নেন। তারপর আবার ২০০৩ সালে জিতের বিপরীতে 'চ্যাম্পিয়ন' নামের সিনেমা দিয়ে চলচ্চিত্রে ফেরেন। এরপর শ্রাবন্তী একটানা অভিনয় জগতে নাম করেছেন। জিৎ, সোহম

ও দেবের বিপরীতেই তিনি অধিকাংশ সিনেমায় অভিনয় করেছেন। অপর্ণা সেনের ফ্রেমেও ধরা দিয়েছেন তিনি। 'গয়নার বাক্স' সিনেমায় কঙ্কনা সেন শর্মা এবং মৌসুমী চট্টোপাধ্যায়ের বিপরীতে শ্রাবন্তী অভিনয় রীতিমতো প্রশংসার দাবি রাখে। ২০১৮ সালে তিনি একেবারেই অন্যরূপে সিনেমার পর্দায় ধরা দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায়ের উমা সিনেমায় যীশু সিনেমায় তিনি অভিনয় করেন।

তবে অভিনয় জগতে থেকে অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে ব্যক্তিগত জীবনকে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েও পারেন না। শ্রাবন্তীর ক্ষেত্রেও তাই। বারবার তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় এসেছেন সোশ্যাল মিডিয়ায়। মাত্র ১৬ বছর বয়েসে তিনি বিয়ে করেন। তার একমাত্র ছেলের নাম অভিমনু্য চট্টোপাধ্যায়। তবে বারবার বিচ্ছেদে ফিরলেও, কখনো তিনি বাংলা সিনেমা থেকে দূরে যাননি। বরং সবসময় শ্রাবন্তী আনন্দ হাসিতে থাকেন। অপরদিকে ২০২১ সালের বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী হয়ে নির্বাচনে দাঁড়িয়েছিলেন। সেখানেও বিতর্ক পিছু ছাড়েনি তার থেকে। তবে শেষ অবধি ৫১ হাজার ভোটের ব্যবধানে তৃণমূলের কাছে বেহালা পশ্চিমের আসনে হেরে যান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে বারবার বিতর্কে জড়ালেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। বলা চলে ভক্ত-অনুরাগীদের ভালোবাসা আরও বেড়েছে এই অভিনেত্রীর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে