সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অনলাইনে ফাঁস শাহরুখের 'জওয়ান'

বিনোদন ডেস্ক
  ১৪ আগস্ট ২০২৩, ০০:০০

আর মাত্র ২৪ দিনের অপেক্ষা। তারপরই প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছে বলিউড বাদশা শাহরুখ খান প্রযোজিত ও অভিনীত মুক্তির আগেই আলোচনার শীর্ষে থাকা 'জওয়ান' সিনেমা। ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে অ্যাটলি-শাহরুখ জুটির 'জওয়ান'। প্রি-টিজার প্রকাশ্যে আসার পর দর্শক-অনুরাগীদের উন্মাদনা আরও তুঙ্গে। বড়পর্দায় দেখার জন্য তর যেন আর সইছে না! সেই কৌতূহল, উন্মাদনা থেকেই সোস্যাল মিডিয়ায় একেবারে দাবানল গতিতে ভাইরাল 'জওয়ান'-এর বেশকিছু খুচরো ভিডিও। শাহরুখ খানের প্রযোজনা সংস্থার দাবি, চুরি করে সেসব ভিডিও ভাইরাল করা হচ্ছে। এবার সেই প্রেক্ষিতেই কড়া পদক্ষেপ করল মুম্বাই পুলিশ।

'পাঠান'-এর মতো এই সিনেমাও যে বিপুল ব্যবসা করে বলিউডের বক্সঅফিসের গ্রাফ ঊর্ধ্বমুখী করবে, তা টিজার প্রকাশ্যে আসার পরই ভক্তদের শোরগোল দেখে আন্দাজ করা গিয়েছে। আর শাহরুখের এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলও তুঙ্গে। তাই মুক্তির আগেই 'জওয়ান'-এর বেশকিছু ভিডিও অনলাইনে দেখে সেসব শেয়ার করার সুযোগ হাতছাড়া করেননি অনুরাগীরা। তার বিরুদ্ধেই পুলিশের দ্বারস্থ শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

অভিযোগ, 'জওয়ান'-এর ভিডিও ক্লিপ চুরি করে ভাইরাল করে দেওয়া হয়েছে। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে রেড চিলিজ এন্টারটেইমেন্ট। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে তথ্যপ্রযুক্তি আইনের আওতায় কপিরাইটের অভিযোগে দায়ের হয়েছে ঋওজ। তাদের প্রশ্ন, শুটিংয়ের সময় সেটের কলাকুশলী সবার মোবাইল এমনকি কোনো যন্ত্রপাতি নিয়ে প্রবেশ করাও নিষিদ্ধ ছিল। তা সত্ত্বেও কীভাবে ভিডিও ফাঁস হলো? ধন্দে শাহরুখের রেড চিলিজ। যে পাঁচটি টুইটার হ্যান্ডেল থেকে সিনেমার ভিডিও ফাঁস করা হয়েছে, তাদের প্রত্যেকের কাছে আইনি নোটিশ পাঠিয়েছে মুম্বই পুলিশ। আগামী ৭ সেপ্টেম্বর রিলিজ করছে 'জওয়ান'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে