বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

১৬ জন বডিগার্ডেও রক্ষা হলো না জায়েদ খানের!

বিনোদন রিপোর্ট
  ০২ জানুয়ারি ২০২৪, ০০:০০
১৬ জন বডিগার্ডেও রক্ষা হলো না জায়েদ খানের!

সম্প্রতি মালয়েশিয়ায় গিয়েছিলেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সেখানে দর্শক কোনোভাবেই যেন তার কাছে ভিড়তে না পারে এবং কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটাতে না পারে, সে জন্য ১৬ জন বডিগার্ড নিয়োগ করেছিল আয়োজক কমিটি। এরপরও শেষ পর্যন্ত জায়েদ খানকে দর্শকদের কাছ থেকে রক্ষা করতে পারেনি। জায়েদকে ঘিরে ১৬ জন বডিগার্ড পর্যন্ত ব্যর্থ হন দর্শকদের চাপ সামলাতে।

মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির আয়োজনে কুয়ালালামপুরের ক্রাফট কমপেস্নক্সে আয়োজিত ওই অনুষ্ঠানে এমনটা ঘটে বলে জানালেন অনুষ্ঠান আয়োজক আয়শা আহমেদ। তিনি বলেন, আমরা মালয়েশিয়ায় বিজয় উৎসব আয়োজন করেছিলাম। এখানে আমরা তার জন্য চারজন পুলিশ এবং চারজন সিভিলকে দেহরক্ষী হিসেবে নিয়োজিত করেছিলাম। কিন্তু জায়েদ খান আসার আগে থেকেই এখানে নানা ধরনের স্স্নোগান শুরু করে বাংলাদেশি দর্শকরা। পরে আমরা আরও আটজন দেহরক্ষী নিয়োগ দেই। দর্শকদের এত চাপে তারা জায়েদ খানকে একবার কাছ থেকে দেখবে, ছবি তুলবে- এসব করতে গিয়ে ১৬ জন দেহরক্ষীও তাকে আর রক্ষা করতে পারেনি।

তবে ভাগ্য ভালো, কোনো অপ্রীতিকর ও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি। এমন ঘটনায় জায়েদ খানের কাছে দুঃখ প্রকাশ করেছে আয়োজক কমিটি। এ বিষয়ে জায়েদ খান বলেন, এখানে দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছিল। তাদের চাপে একটু সাফোকেটেড হয়ে পড়েছিলাম। ১৬ জন বডিগার্ড ছিল, কিন্তু ওই ভিড়ের মধ্যে দেখি, তারা হাওয়া আর আমি ভিড়ের মাঝখানে চাপের মধ্যে। পরে আমাকে গ্রিনরুমে ঢুকিয়ে কোনোরকম রক্ষা করা হয়। কিন্তু এসবকে ভালোবাসা হিসেবে নিয়েছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে